সর্বশেষ আপডেট : ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আপিলেও বাদ ইমরান-ডা. জাহিদ

নিউজ ডেস্ক:: আপিলেও হেরে গিয়ে নির্বাচনী দৌড় থেকে ছিটকে পড়লেন গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ইমরান এইচ সরকার। শুক্রবার বিকেলে নির্বাচন কমিশন তার বাতিল হওয়া মনোনয়নপত্র নিয়ে আপিল শুনানি করে। ভোটারের স্বাক্ষরের ক্রমিক নম্বরে ভুল থাকায় আপিলেও হেরে যান তিনি।

এ ছাড়া এদিন বিএনপি প্রার্থী ডা. আবু জাফর জাহিদ হোসেন (জেডএম জাহিদ) এর আপিল গ্রহণ করা হয়নি। এখন এ দু’জনের উচ্চ আদালত যাওয়া ছাড়া আর কোনো পথ নেই।

কুড়িগ্রাম-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হতে চেয়েছিলেন ইমরান এইচ সরকার। আর ময়মনসিংহ-৪ আসন থেকে প্রার্থী হতে চেয়েছিলেন বিএনপি নেতা জেডএম জাহিদ। সাজাপ্রাপ্ত আসামি হওয়ায় এবং আপিল পেন্ডিং থাকায় ও দণ্ড স্থগিত না হওয়ায় জেডএম জাহিদের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

শুক্রবার বিকেলে নির্বাচন কমিশন ভবনের অস্থায়ী এজলাসে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার নেতৃত্বে শুনানি তাদের শুনানি করেন। নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও ইসি সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ এ সময় উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: