সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে ভিডিও প্রকাশের নিন্দা জানিয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুর রশিদ আমিন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এবার বলবে বাংলাদেশ নামক একটি আইডি থেকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন এর বক্তব্য সহ একটি ভিডিও ভাইরাল কাটিং পেষ্টিং করে প্রচার করা হয়েছে। সেই ভিডিওর সাথে ঐ ফেইসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন, নৌকার পক্ষে ঐক্যবদ্ধ । এই কথার কোন ভিত্তি নাই বলে জানিয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন। সেই সাথে এই ভিডিও স্ট্যাটাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন বলেন, আমি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ স¤পাদক এবং পাথারিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। আমার বক্তব্য সহ যে ভিডিওটি প্রকাশ করা হয়েছে তা দু’বছর আগে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন উন্নয়ন চিত্র নিয়ে ভিডিওটি ধারণ করা হয়। সেখানে আমি চেয়ারম্যান হিসেবে আমার বক্তব্য উপস্থাপন করেছি। এলাকার মন্ত্রী মহোদয়ের কিছু কাজের কথা উল্লেখ করেছি। কিন্তু একটি মহল নির্বাচনকে সামনে রেখে আমাকে রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করার জন্য এ ভিডিওটি ভাইরাল করিয়েছে।

তিনি বলেন, ভিডিওর সাথে যে লেখাটি পোস্ট করা হয়েছে, সেটার কোন ভিত্তি নাই, আমি গণতন্ত্র পূনসরুদ্ধারের একজন সৈনিক হিসেবে কাজ করছি। দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে, এবং গণতন্ত্র পূনরুদ্ধার করতে ধানের শীষের পক্ষে দিন-রাত কাজ করে যাচ্ছি। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, একটি চক্র আমার বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন ষড়যন্ত্রমূলক কাজ করে আসছে। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই আমাকে কেউ ভূল বুঝবেন না এবং এবং ধানের শীষের পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: