সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ সরকারের একটাই লক্ষ্য গ্রাম হবে শহর – এম এ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মানান বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন সরকার। এ সরকারের মাধ্যমে দেশে অকল্পনীয় উন্নয়ন সম্ভব হয়েছে। শুধুমাত্র শেখ হাসিনার ধারাই সম্ভব হয়েছে বলেই আজ বিশে^র বুকে উন্নয়নশীল দেশে পরিনত হওয়ার দ্বারপ্রান্তে পৌছে গেছে বাংলাদেশ। আওয়ামী লীগ সরকার ধর্ম-বর্ণ নিবির্শেষে সবার উন্নয়ন করেছে। আওয়ামী লীগ ধর্ম নিয়ে ব্যবসা করে না, রাজনীতিও করে না, আওয়ামী লীগ মানুষর উন্নয়নে কাজ করে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি উপজেলায় একটি করে দৃষ্টিনন্দন অত্যাধুনিক মডেল মসজিদ নির্মানের জন্য ইতিমধ্যে মেগা একটি প্রকল্প হাতে নিয়েছে। এ প্রকল্পের মাধ্যমে উপজেলা ভিত্তিক মসজিদ নির্মাণ করা হলে মনে হবে যেন প্রতিটি উপজেলায় একটি তাজমহল। আওয়ামী লীগ উন্নয়নের রাজা। রাজা কখনো তার দেশের গরীব দুঃখীকে কষ্ট দেয় না। তাদের পাশে থেকে তাদের উন্নয়নে ব্যস্ত থাকে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার।
মন্ত্রী বলেন, ইতিমধ্যে আওয়ামী লীগ সরকার শিমুলবাক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে রাস্তা, ব্রীজ,কালভার্ট থেকে শুরু করে সর্ব ক্ষেত্রে উন্নয়ন সাধিত করেছে। এই ইউনিয়নের উন্নয়নের জন্য ইতিমধ্যে অনেক প্রকল্প বাস্তবায়নের পথে। আশাকরছি আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হলে আপনাদের উন্নয়ন কাজগুলি বাস্তবায়ন হবে। আগামী নির্বাচনে আপনারা আওয়ামী লীগ সরকারকে নৌকা প্রতীকে ভোট দিয়ে ক্ষমতায় আনলে জীবনমান উন্নত হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশের প্রতিটি শহরের মানুষ এদেশের নাগরিক তেমনি করে প্রতিটি গ্রামের মানুষও এদেশের নাগরিক, আর তাই আমরা শহর ও গ্রামকে একই চোখে দেখি, শহরে এক টাকার উন্নয়ন করলে গ্রামেও একটাকার উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকার বিজয়ী হলে গ্রাম ও শহরে কোন পার্থক্য থাকবে না। প্রতিটি গ্রাম হবে এক একটি শহর। আওয়ামী লীগ সরকারের একটাই লক্ষ্য গ্রাম হবে শহর।

শুক্রবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের ০৪নং ওয়ার্ডে আক্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে স্থানীয় কাটালিয়া ও আক্তাপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

সভায় শিমুলবাক ইউনিয়নের ৪ নং ওয়াড আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আওয়ামী হারুন রশিদ’র সভাপতিত্বে ও শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আতাউর রহমান, আইন বিষয়ক স¤পাদক অ্যাড. বশির উদ্দিন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, জেলা পরিষদ সদস্য জহিররুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, জেলা কৃষক লীগ সদস্য মাসুক মিয়া, জেলা তথ্য প্রযুক্তি লীগের সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের আহবায়ক ফয়জুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নির হোসেন, সহ সভাপতি জুবেল আহমদ, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম-সাধারণ স¤পাদক অ্যাড. সফিকুল ইসলাম, ত্রাণ বিষয়ক স¤পাদক শাকির আহমদ, সাংস্কৃতিক বিষয়ক স¤পাদক নুর আলম, শিমুলবাক ইউনিয়ন যুবলীগের আহবায়ক গোলাম নুর, আক্তাপাড়া গ্রামের গোলাম হোসেন, উসমান গনি প্রমূখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: