সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্ধুকে চড় দেয়ায় মেয়েকে ৮ কিলোমিটার হাঁটালেন বাবা, ভাইরাল ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক:: অন্যায় করেছিল মেয়ে। বাবা অন্ধ স্নেহ দেখাননি। তাৎক্ষণিক শাস্তি দিয়েছেন মেয়েকে। সেই শাস্তি দেওয়ার ভিডিও এখন ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। শাস্তির মাত্রা একটু বেশি হলেও সময় মতো ব্যবস্থা নেয়ায় প্রশংসা পাচ্ছেন ওই বাবা।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের। মেয়ে স্কুলবাসে তার এক সহপাঠীকে চড় মেরেছে। এই অপরাধ দ্বিতীয়বার করার জন্য মেয়েকে তিন দিনের জন্য বহিস্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি নামিয়ে দেয়া হয়েছে স্কুল বাস থেকে। স্কুল কর্তৃপক্ষ মেয়ের এ অপরাধের খবর পৌঁছে দিয়েছে বাবার কাছে। বাবা গাড়ি নিয়ে এসেছেন মেয়েকে বাড়ি নিয়ে যেতে।

কিন্তু অপরাধ করা মেয়েকে নিজের গাড়িতে নিয়ে বাড়ি ফিরে আসেননি ওই বাবা। শাস্তিস্বরূপ তিনি মেয়েকে হেঁটে বাড়ি ফেরার নির্দেশ দেন। নিজে গাড়ি নিয়ে মেয়ের পেছন পেছন বাড়ি এসেছেন।

ওই ছাত্রীর বাবা ম্যাট জানিয়েছেন, দুই ডিগ্রি সেন্টিগ্রেড তাপমাত্রায় প্রায় আট কিলোমিটার হেঁটে বাড়ি ফিরেছে তার মেয়ে। মেয়ের হেঁটে বাড়ি ফেরার সেই ভিডিও তিনি পোস্ট করেছেন ফেসবুকে।

সঙ্গে লিখেছেন, ‘এই সুন্দর বালিকা, আমার দশ বছরের মেয়ে দ্বিতীয়বারের জন্য তার সহপাঠীকে মেরেছে। সেজন্য তাকে স্কুলের বাস থেকে নামিয়ে দেয়া হয়েছে। আমি একটা জিনিস ওকে পরিষ্কারভাবে বলতে চাই, আমি অন্যকে আঘাত করা সহ্য করব না।’

এই বাবা হলেন আমেরিকার ওহিওর বাসিন্দা ম্যাট কক্স। তার পোস্ট করা এই ভিডিও ঝড় তুলেছে ফেসবুকে। সাড়ে তিন লক্ষ শেয়ারের পাশাপাশি, প্রায় ১ কোটি ৬০ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন। আনন্দবাজার।

Life lessons!!!!UPDATE: lesson learned! Still has all her extremities intact is happy and healthy and seems to have a new outlook on bullying as well as a new appreciation for some of the simple things in life she used to take for granted #HOLDOURKIDSACOUNTABLE #STOPBULLYING

Gepostet von Matt Cox am Montag, 3. Dezember 2018




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: