সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘২ জানুয়ারি খালেদার মুক্তি’

ডেইলি সিলেট ডেস্ক:: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে ৩০ ডিসেম্বর আর ২ জানুয়ারি ন্যায়বিচারের মাধ্যমে খালেদা জিয়া মুক্তি পাবেন বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, আজ দেশে এত উন্নয়ন হয়েছে যে শেখ হাসিনার সম্পদ দ্বিগুণ হয়েছে, আর খালেদার পারসোনাল আয় অর্ধেকে নেমে এসেছে। এই তথ্য নির্বাচন কমিশনের। যতই উন্নয়ন দেখিয়ে নির্বাচনকে কব্জা করার চেষ্টা করুন, আপনাদের সব পরিকল্পনা ব্যর্থ হবে।

শুক্রবার (৭ ডি‌সেম্বর) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী চালক দল আয়োজিত এক আলোচনা সভায় জাফরুল্লাহ চৌধুরী একথা ব‌লেন।

সংগঠনের সভাপতি মো. জসিম উদ্দিন কবির সভাপ‌তি‌ত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বিএন‌পি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক, ‌বিএন‌পির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপ‌তি কে এম র‌ফিকুল ইসলাম রিপন প্রমুখ।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, দেশে উন্নয়ন অবশ্যই হয়েছে কোনো সন্দেহ নেই। আপনার (প্রধানমন্ত্রী) ২০০৮ সালে সম্পদ ছিল ৩ কোটি ১৯ লাখ টাকার, আজ সেটা ৭ কোটি ২২ লাখ টাকা, এটা আপনার ঘোষিত হলফনামার কথা। আপনি বলেছেন, প্রবৃদ্ধি ১০ পারসেন্ট হবে। এটাকে আপনি কয়েক হাজারে নিয়ে যাবেন। এই প্রবৃদ্ধিতে কার উন্নয়ন দেখেন? প্রতিটি পরিবারে খোঁজ নিয়ে দেখেন অনেকের বয়স্ক বাবা-মা বিনা চিকিৎসায় ভুগছে। তাকে দেখার লোক নেই। সরকার বলছে দেশে উন্নয়নের জোয়ার বইছে। আর এই উন্নয়ন হলো ইয়াবা উন্নয়ন, বিনা বিচারে হত্যা-গুম-খুনের উন্নয়ন।

ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের উদ্দেশে জাফরুল্লাহ চৌধুরী বলেন, এই সরকারের মৃত্যুঘণ্টা বেজে গেছে। নৌকা ডুবে যাচ্ছে ৩০ তারিখে। এক্ষেত্রে আপনাদের একটিমাত্র কাজ, ভোটকেন্দ্রে আর ভয় নয়। সব ভয় শেষ হয়ে গেছে। সকাল ৮টা থেকে না, জনগণ ভোর ৫টা থেকে ভোটকেন্দ্রে যাবে। আর আপনাদের দায়িত্ব জনগণকে ভোটকেন্দ্রে পৌঁছানো। নির্বাচনে থাকবো না বা থাকছি না-এই অবাঞ্ছিত প্রশ্ন ভুলে যান।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, খালেদা জিয়ার প্রতি সুবিচার চাই। সুবিচার হলেই তিনি মুক্তি পাবেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: