সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্পিকারের মনোনয়নপত্র হস্তান্তর করলেন ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে প্রার্থিতা হওয়ার জন্য জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের মনোনয়নপত্র হস্থান্তর করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার দুপুরে স্পিকারের সংসদের বাসায় গিয়ে তিনি এই মনোনয়নপত্র হস্তান্তর করেন। এ আসনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মনোনয়নপত্র তুলেছিলেন। তবে তিনি আসনটি ছেড়ে দিয়েছেন। বৃহস্পতিবার গণভবনে উপস্থিত পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পাঁচ শতাধিক নেতাকর্মীর সামনে এ আসন ছাড়ার ঘোষণা দেন শেখ হাসিনা।

দলীয় সূত্রে জানা গেছে, রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্বশুরবাড়ি এবং তার নির্বাচনী আসন। প্রধানমন্ত্রী ১৯৯৬ সাল থেকেই সংসদ নির্বাচনে এখানে প্রার্থী হয়ে আসছেন। তবে এ আসনের বর্তমান এমপি ড. শিরীন শারমিন চৌধুরী।

স্পিকারের পক্ষে প্রচার ও গণসংযোগের জন্য পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, দলীয় ইউপি চেয়ারম্যানরা, উপজেলা আওয়ামী লীগ নেতাদের, ১৫টি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ এবং ওয়ার্ড কমিটির সভাপতি-সম্পাদককে ঢাকায় গণভবনে আমন্ত্রণ জানান প্রধানমন্ত্রী।

এ ব্যাপারে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম বলেন, প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ঢাকায় এসে আমরা স্পিকারকে এমপি প্রার্থী হিসেবে পেলাম। এখন ভোটের জন্য অপেক্ষা।

আগামী ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: