সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরাপদ বাংলাদেশ বিনির্মাণে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন — ড. এ কে আব্দুল মোমেন

বিশেষ প্রতিবেদক ::
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সিলেট-১ আসনে নৌকার প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, দেশে এখন আতংক নেই, সন্ত্রাসী বোমাবাজি নেই। জনগণের নিরাপত্তা ও মঙ্গলের জন্য আওয়ামীলীগ পরীক্ষিত একটি রাজনৈতিক দল। নিজের এবং ছেলে সন্তানদের ভবিষ্যত নিরাপত্তার জন্য একটি নিরাপদ বাংলাদেশে বিনির্মাণে বর্তমান সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। গতকাল বৃহস্পতিবার সিলেট নগরী ও নগরীর বাইরে বিভিন্ন স্থানে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ড. মোমেন আরও বলেন, শেখ হাসিনার সরকার গরিবের সরকার। যখনই আওয়ামীলীগ রাষ্ট্রক্ষমতায় থাকে তখনই গরিব মানুষের কল্যাণ হয়, জনগণের প্রত্যাশা পূরণ হয়। শেখ হাসিনার নেতৃত্বাধীন বিগত ১০ বছরের শাসন আমলে বাংলাদেশের উন্নয়ন বিশ্বের মধ্যে এক আশ্চর্যজনক কাজ। সিলেটসহ দেশের মানুষের প্রত্যাশা পূরণে এবং একটি সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ বিনির্মাণে ৩০শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় বসানোর আহ্বান জানান তিনি।

সদর উপজেলার হাটখোলা ইউনিয়নে মতবিনিময় সভা:
বৃহস্পতিবার রাতে সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রবীন আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশফাক আহমদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, মোগলগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু, হাটখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান মোশাহিদ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ-সভাপতি খুরশিদ আহমদ, দিলবর আলী, ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন লিটু, ইসলাম উদ্দিন, শামীম আহমদ প্রমুখ।

মোগলগাঁও ইউনিয়নে মতবিনিময় সভা:
ড. এ কে আব্দুল মোমেনের নৌকা প্রতীকের সমর্থনে সদর উপজেলা মোগলগাঁও ইউনিয়নে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী মঈন মিয়ার সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট নূরে আলম সিরাজী পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামীলীগ নেতা, সাবেক সিটি কাউন্সিলর জগদীশ দাস, সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহনূর, উপজেলা আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন, হাজী ফজলুল হক, মনোয়ার ইবনে রহমান, মো. উস্তার আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, দৌলতপুর ইউপি চেয়ারম্যান মো. আমীর আলী, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক জি কে মাসুক, স্থানীয় আওয়ামীলীগ নেতা আনোয়ার মিয়া, কামিল ইবনে রহমান, সলিমুল্লাহ, মালিক মেম্বার, আব্দুল্লাহ, হাবিবুর রহমান প্রমুখ।

কালিঘাটে মন্দির পরিদর্শনে ড. মোমেন:
বৃহস্পতিবার রাতে সিলেট নগরীর কালিঘাট জগন্নাথ রাধা জিউর আখড়া পরিদর্শনে যান ড. এ কে আব্দুল মোমেন। সেখানে চলমান ষোল প্রহরব্যাপি সংকীর্তন অনুষ্ঠানে যোগ দেন এবং কিছু সময় অতিবাহিত করেন। সংকীর্তনে আগত ভক্ত ও পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় মন্দির কমিটির নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা জানান।

মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়:
বৃহস্পতিবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন ড. মোমেন। এসময় তিনি বলেন, মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির শ্রেষ্ঠ সন্তান। জীবন বাজি রেখে তাদের যুদ্ধের বদৌলতে আমরা পেয়েছি আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। তাদের এ ঋণের মূল্য আমরা তখনই দিতে পারবো যখন এ দেশ হবে সমৃদ্ধ, উন্নত সোনার বাংলাদেশ।
আলোকিত ফাউন্ডেশন আয়োজিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালিক, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এস এম নুনু মিয়া, মহানগর কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক রাসেল। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক, মির্জা জামাল পাশা, ছাদ উদ্দিন আহমদ, আব্দুস সালাম প্রমুখ।

মাওলানা শফিকুল হক আমকুনীর শয্যাপাশে ড. মোমেন :
জামেয়া রহমানিয়া ইসলামিয়া সুবহানীঘাট মাদরাসার প্রিন্সিপাল প্রখ্যাত আলেমে দ্বীন হযরত মাওলানা শফিকুল হক আমকুনীকে দেখতে হাসপাতালে গেলেন জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক রাষ্ট্রদূত, সিলেট-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন।
বৃহস্পতিবার রাতে আখালিয়াস্থ মাউন্ট এডোরা হাসপাতালে গিয়ে তিনি মাওলানা আমকুনীর শয্যাপাশে কিছুক্ষণ অবস্থান করেন এবং তাঁর চিকিৎসার খোঁজখবর নেন। এসময় মাওলানা আমকুনী উপস্থিত সকলকে নিয়ে তাঁর সুস্থতা এবং দেশের উন্নয়ন ও শান্তি কামনা করে মোনাজাত করেন।
এ সময় ড. মোমেনের সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, প্রবাসী কমিউনিটি নেতা কায়েছ চৌধুরী ও মাওলানা আমকুনীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: