সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলের নিলামে ১০ বাংলাদেশি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরের নিলাম বসবে ১৮ ডিসেম্বর। সেই নিলামে উঠবেন এক হাজার ৩ ক্রিকেটার। এর মধ্যে ভারতীয় ৭৪৬ জন এবং বিদেশি ২৩২ জন। বিদেশি ক্রিকেটারের মধ্যে রয়েছেন ১০ বাংলাদেশি।

ইতিমধ্যে খেলোয়াড় ধরে রাখা এবং ছেড়ে দেয়ার কাজ সেরে ফেলেছে ফ্র্যাঞ্চাইজিগুলো।বাকি আছে ৭০ জনের জায়গা।এ জায়গায় লড়বেন এক হাজার ৩ ক্রিকেটার।এর মধ্যে ৮০০ ক্রিকেটারের অভিষেকই হয়নি।প্রথমবারের মতো আইপিএলে ভারতের ৯টি রাজ্য থেকে ক্রিকেটার নিবন্ধন করেছেন। রাজ্যগুলো হল-অরুণাচলপ্রদেশ, মনিপুর, বিহার, মেঘালয়, নাগাল্যান্ড, মিজোরাম, সিকিম, উত্তরখণ্ড ও পুদুচেরি।

নিলামের জন্য বিদেশি তালিকায় সবচেয়ে বেশি ৫৯ খেলোয়াড় নিবন্ধন করেছেন দক্ষিণ আফ্রিকার। দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ জন অস্ট্রেলিয়ার। তৃতীয় সর্বোচ্চ ৩৩ জন ওয়েস্ট ইন্ডিজের।এ ছাড়া শ্রীলংকার ২৮, টেস্ট ক্রিকেটের নবাগত সদস্য আফগানিস্তানের ২৭, নিউজিল্যান্ডের ১৭, ইংল্যান্ডের ১৪, বাংলাদেশের ১০ জন এবং জিম্বাবুয়ের পাঁচ ক্রিকেটার নিবন্ধন করেছেন।এ তালিকায় একজন করে খেলোয়াড় আছেন হংকং, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস ও যুক্তরাষ্ট্রের।

তবে প্রাথমিক তালিকায় কোন কোন ক্রিকেটার আছেন, সে ব্যাপারে বিস্তারিত জানানো হয়নি। এখান থেকে চূড়ান্ত তালিকা করা হবে। বাংলাদেশের কোন ১০ ক্রিকেটার আছেন তাও জানা যায়নি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: