সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে আবারো দুটি দোকানে চুরি : নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল খোয়া

ছাতক প্রতিনিধি:: ছাতকে আবারো দু’টি দোকানে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা নগদ টাকাসহ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার রাতে শহরের কালীবাড়ী রোডের দু’টি দোকানে এ চুরি সংঘটিত হয়। স্থানীয়রা জানান, শহরের কালীবাড়ী রোডের মুক্তিযোদ্ধা মার্কেটের সুমন দাসের মা জননী টেলিকমের টিনের চালা ও দোকানের প্লাষ্টিকের ছাদ খুলে দোকানে প্রবেশ করে দোকানের ৪৫টি নতুন মোবাইল সেট, নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এসময় চোরেরা ঘরে থাকা সিসি ক্যামেরা সংযোগ খুলে মেঝেতে ফেলে রাখে।

একই সময় পাশের সনজিত দের সিটি ফার্ম্মেসীতে একই কায়দায় প্রবেশ করে ক্যাশ ভেঙ্গে নগদ টাকাসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এরআগে গত সোমবার দিবাগত রাতে শহরের মন্ডলীভোগ মহল্লার ব্যবসায়ী সামসুল ইসলামের বাসভবনের গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চুরেরা মুল্যবান আসবাবপত্র নিয়ে যায়। পহেলা ডিসেম্বর দিবাগত রাতে ডাক বাংলা রোডের মিজানুর রহমানের ঘরে ঢুকে চুরের মুল্যবান আসবাবপত্র নিয়ে যায়। ২৮ নভেম্বর মধ্যরাতে হাসপাতাল রোডের মমতাজ বেগমের বাসার জানালা ভেঙ্গে বাসায় ঢুকে চুরেরা মুল্যবান আসবাবপত্র নিয়ে যায়। একই রাতে হাসপাতাল রোডের সিরাজুল ইসলামের বাসার দরজা ভেঙ্গে ঘরে ঢুকে নগদ টাকা মোবাইলসহ মুল্যবান আসবাবপত্র নিয়ে যায়।

২৬ নভেম্বর গভীর রাতে শহরের মন্ডলীভোগস্থ রামকৃষ্ণ সেবাশ্রমের দ্বিতীয় তলার একটি বাসা থেকে চোরেরা দুটি মোবাইল ফোনসহ নগদ ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। একই রাতে শহরের কালীবাড়ী রোডের গৌতম ঘোষের দোকানের ভেন্টিলেটার ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দোকানের ক্যাশ থেকে নগদ ৯ হাজার টাকা, বিভিন্ন ব্রান্ডের সিগারেট, দুধসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল ও বারিক ফার্মেসীতে হানা দিয়ে চুরেরা মুল্যবান ঔষুধ পত্র এবং উপজেলা পরিষদ এলাকায় সাংবাদিক আব্দুল আলিমের বাসায় ঢুকে দুটি মোবাইল ফোনসহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়। ২৩ নভেম্বর গভীর রাতে শহরের কাষ্টম রোডের লায়েক মিয়ার ভাড়াটে ঘরের জানালা ভেঙ্গে ঘরে ঢুকে নগদ টাকা স্বর্নালংকারসহ মুল্যবান আসবাবপত্র নিয়ে যায়। এর ক’দিন আগে শিববাড়ি মন্দিরে ও কনকচাঁপা খেলাঘর আসরে চুরি সংঘটিত হয়। চোরেরা শিববাড়ি মন্দিরের একটি কক্ষ থেকে রান্না করার হান্ডি-বাসন, পূজায় ব্যবহৃত কাঁসার থালা-বাসন চুরি করে নিয়ে যায়। বাগবাড়িস্থ কনকচাঁপা খেলাঘর আসর কার্যালয়ের দরজার দুটি তালা ভেঙ্গে চোরেরা আসবাবপত্র তছনছ করে। এদিকে, হঠাৎ করে অস্বাভাবিক ভাবে চোরের উপদ্রব বেড়ে যাওয়ার কারণে শহরের নোয়ারাই মহল্লার নাথপাড়া ও দাস পাড়ার লোকজন রাত জেগে দলবেঁধে পাহারা দেয়ার খবর পাওয়া গেছে। এদিকে, হঠাৎ করে শহরে চোরের উপদ্রব বৃদ্ধি ও ঘন-ঘন চুরির ঘটনায় শহরের ব্যবসায়ী ও বাসিন্দাদের মধ্যে আতংক বিরাজ করছে। চুরি ঠেকাতে শহরের নোয়ারাই মহল্লার নাথপাড়া ও দাস পাড়ার লোকজন রাত জেগে দলবেঁধে পাহারা দেয়ার খবর পাওয়া গেছে।

অপরদিকে, মঙ্গলবার রাতে শহরের মাছবাজার গলি থেকে ১২টি মোবাইল সেটসহ রাজু আহমদ (২৫) নামের এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। সে গোয়াইনঘাট উপজেলার বলগ্রাম গ্রামের রহমত আলীর পুত্র। এসময় পুলিশ তার কাছ থেকে ১২ টি মোবাইল সেট ছাড়াও প¬াস, রেঞ্জ ও চুরি করার যাবতীয় সরঞ্জাম উদ্ধার করে।
ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, মঙ্গলবার রাতে মোবাইল সেটসহ এক চোরকে গ্রেফতার করা হয়েছে। তবে চুরির ঘটনায় এখনো কোন অভিযোগ পাননি তিনি। ##




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: