সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে হবে – সেলিম আহমদ

সুনামগঞ্জ প্রতিনিধি:: সারাদেশে জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়নের রোল মর্ডেল করেছেন গত দশটি বছর তার ধারাবাহিকতায় বাংলাদেশ আজ মধ্য আয়ের দেশে পরিনত হয়েছে। এই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তা না হলে দেশ আবার অনুনত দেশে পরিনত হবে। জঙ্গী,সন্ত্রাসীর দেশে পরিনত হবে যা বিগত বিএনপির আমলে ছিল। জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ ১আসনে মোয়াজ্জেম হোসেন রতনের সাহেবের মাধ্যমে যে উন্নয়ন করেছেন আর রতন সাহেব এলাকার উন্নয়নের জন্য প্রতিটি দিরন ব্যয় করেছে তা কেউ অস্বীকার করতে পারবে না।

আমরা শান্তি চাই চাই উন্নয়ন এবং দেশের মানুষ শান্তি চায় তাই শেখ হাসিনাই আমরাও চাই সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বুধবার(০৫ নভেম্বর)দুপুরে শ্রমিকলীগের কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ এসব কথা বলেন। তিনি আরো বলেন,আপনারা যে যেখানে আছেন নিজ নিজ অবস্থান থেকে কাজে নেমে পড়েন দেশের মানুষকে আ,লীগ সরকার সব দিয়েছে তাই ভোট চাইলেই অন্য কেউ নিতে পারবে না। আপনারা সবাই সবার কাছে আবারও নৌকার বিজয়ের স্বার্থে,শান্তির আর উন্নয়নের জন্য সবার কাছে নৌকা মার্কায় ভোট চান চাইলেই পাবেন।

উপজেলা শ্রমিকলীগের আহবায়ক বিল্লাল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুল কুদ্দুছ,যুগ্ম আহবায়ক মতিউর রহমান মতির পরিচালনায় কর্মী সভা অন্যন্যের মধ্যে রাখেন, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুবিন,তাহিরপুর উপজেলার যুগ্ম আহবায়ক বাচ্ছু মিয়া,কবিন্দ্র চন্দ্র,সদর ইউনিয়ন সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম,বাদাঘাট ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবু তাহের,বালিজুরী ইউনিয়নের সভাপতি মোহাম্মদ ফারুক মিয়া,শ্রীপুর উত্তর সাধারন সম্পাদক মোরশেদ আলম প্রমুখ। সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ,আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের গুরুত্ব ও নৌকার বিজয়রে লক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ন দিক তুলে ধরেন। এবং নৌকার মার্কার বিজয়ের জন্য সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য সবাই প্রতি উদাত্ব আহবান জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: