সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ বিজয়ী হলে নির্বাচনের পরেই বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হবে- এম এ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ১০ বছরে আমি সুনামগঞ্জ জেলা সহ দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে অবিশাস্য উন্নয়ন করেছি। শেখ হাসিনা সব সময় গরীব দুঃখী মেহনতি মানুষের কথা ভাবেন। বিশেষ করে সুনামগঞ্জের উন্নয়নে শেখ হাসিনা আন্তরিক। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে মন্ত্রীসভার বৈঠকে আমার কথা হয়েছে, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সুনামগঞ্জে একটি আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ আনুষ্ঠানিক ভাবে শুরু হবে।
তিনি বলেন, বিগত দিনে আপনারা আমাকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার নিকট পাটিয়েছিলেন বলেই আজ আপনাদের চার পাশে রাস্তা-ঘাট থেকে শুরু করে জীবন-মানের উন্নয়ন সাধিত হয়েছে। শহর থেকে শুরু হয়ে গ্রামের ঘরে-ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। সেই সাথে গ্রামে-গ্রামের রাস্তা-ব্রীজ-কালভার্ট নির্মাণ করে গ্রামকে প্রায় শহরের রূপান্তর করেছে সরকার।

মন্ত্রী বলেন, আমাদের মধ্যে দ্বিধা বিভক্তি থাকতে পারে। কিন্তু নৌকার স্বার্থে কারো মনে দ্বিধা বিভক্তি না রেখে উন্নয়নের স্বার্থে সবাই মিলে মিশে কাজ করতে হবে। আমি বয়স্ক মানুষ। আমার প্রদীপ নিভু নিভু। আমার সাথে কারো মনোমালিন্য থাকার কথা না। যদি থেকে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ইতিমধ্যে স্থানীয় অনেক নেতাকে আমি ফোন দিয়েছি। বিশেষ করে প্রয়াত আব্দুস সামাদ আজাদ সাহেবের ছেলে আজিজুস সামাদ ডনের সাথে আমি আলোচনা করেছি। আশাকরি তিনিও আমার সাথে নৌকার পক্ষে কাজ করবেন। আসুন সবাই মিলে উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

সভায় পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হকের সভাপতিত্বে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদ নুর ও মফিজুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, নুর খান, সাধারণ স¤পাদক আতাউর রহমান, যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতু, দরগাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির উদ্দিন, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, আসাদুর রহমান আসাদ, জসিম উদ্দিন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন প্রমূখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: