সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মাফিয়াদের কারণেই রোনালদো ব্যালন পায়নি’

স্পোর্টস ডেস্ক:: পাঁঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো বর্তমান মৌসুমেই রিয়াল মাদ্রিদ ছেড়ে পাড়ি জমিয়েছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। হ্যাটট্রিক চ্যাম্পিয়ন্স লিগ জিতে অজস্র ব্যক্তিগত ট্রফি জিতলেও জুভেন্টাসে এসে ব্যক্তিগত ট্রফির ভাগ্যটা বেশ সুখকর নয় রোনালদোর।

সাবেক সতীর্থ মদ্রিচের কাছে আবারও পরাজয় বরণ করে নিতে হয় তাকে। রোনালদোকে টপকে প্রথমবারের মতো ব্যালন ডি’অর জিতে নেন মদ্রিচ। আর এটাকেই সহ্য করতে পারছেন না রোনালদোর বোন এমা এভেইরো। রাগে-ক্ষোভে বলেই ফেললেন মাফিয়াদের কারণেই রোনালদো ব্যালন পায়নি।

r

‘দুর্ভাগ্যবশত, আমরা যেই বিশ্বে বাস করি সেটা মাফিয়াদের আস্তানা এবং তাদের কাছে টাকাই সব। এইসব বিকৃত মস্তিষ্কের মানুষদের থেকে ঈশ্বর অনেক বড়। ঈশ্বর তার সময় নিচ্ছেন কিন্তু সে কখনো পরাজিত হন না।’

ইউরোপের বর্ষসেরা পুরস্কার, ফিফার বর্ষসেরা পুরস্কার আগেই নিজের পকেটে পুড়েছেন মদ্রিচ। সবখানেই তিনি রোনালদোকে হারান। মূলত, বিশ্বকাপে ক্রোয়েশিয়াকে প্রথমবারের মতো রানার্সআপ করার কারণেই এতসব ব্যক্তিগত সাফল্য অর্জন করতে পারছেন মদ্রিচ। এবার রোনালদোকে টপকে জিতে নিলেন ব্যালন ডি’অরের শিরোপা। মেসি-রোনালদোর ১০ বছরের যুগের অবসান ঘটিয়ে প্রথম খেলোয়া হিসেবে ব্যালন জিতেছেন মদ্রিচ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: