সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বাংলাদেশ রেলওয়ের সেবা ও নিরাপত্তা সপ্তাহ-২০১৮ এর উদ্বোধন

সিলেটে বাংলাদেশ রেলওয়ের সেবা ও নিরাপত্তা সপ্তাহ-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠান মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় সিলেট রেলওয়ে ষ্টেশনে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে চীফ অপারেটিং সুপারিনটেনডেন্ট (পূর্ব) রশিদা সুলতানা গণি, অতিরিক্ত প্রধান যান্ত্রিক প্রকৌশলী (পূর্ব) মনির হোসাইন চৌধুরী, নিরাপদ সড়ক চাই-নিসচা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু, বাংলাদেশ রেলওয়ে বিভাগীয় যান্ত্রিক প্রকৌশলী ক্যারেজ, ঢাকা শাহ সুফী নুর মোহাম্মদ, সহকারী বাণিজ্যিক কর্মকর্তা ঢাকা সুলতান আলী, সিলেটের ভারপ্রাপ্ত ষ্টেশন ম্যানেজার শহিদুল ইসলাম, নিসচা সিলেট জেলা শাখার সভাপতি এম. বাবর লস্কর, মহানগর সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন, জেলার সাধারণ সম্পাদক মাহমুদ খান, মহানগর সভাপতি আব্দুল হাদী পাবেল, ওসি জিআরপি জামান আহমদ প্রমুখ।

অতিথিরা বেলুন উড়িয়ে রেলওয়ের সেবা ও নিরাপত্তা সপ্তাহ-২০১৮ এর উদ্বোধন করেন। পরে আন্ত:নগর পাহাড়িকা ট্রেনে যাত্রীদেরকে ফুল দিয়ে রেলওয়ে সপ্তাহের কার্যক্রমের শুভ সূচনা করা হয়। এসময় যাত্রীদের বিভিন্ন অভিযোগের কথা শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

বাংলাদেশ রেলওয়ে চীফ অপারেটিং সুপারিনটেনডেন্ট (পূর্ব) রশিদা সুলতানা গণি বলেন, বাংলাদেশ রেলওয়ে সব সময় যাত্রীদের সুবিধার কথা চিন্তা করে যাত্রী সেবার মান উন্নত করছে। খুব শীঘ্রই বাংলাদেশ রেলওয়েতে প্রায় দু’শ নতুন বগি সংযোজন হবে। এই সব বগির মধ্যে ঢাকা-চট্টগ্রাম লাইনে পাহাড়িকা-উদয়ন এক্সপ্রেস ও ঢাকা-সিলেট লাইনে উপবন এক্সপ্রেস-এ নতুন বগি সংযুক্ত করা হবে। তিনি যাত্রী সাধারণের উদ্দেশ্যে বলেন, রেলওয়ে আপনাদেরই সম্পদ। এর রক্ষণাবেক্ষণ করার দায়িত্বও আপনাদের। তিনি যাত্রীদের সকল সমস্যা দ্রুত নিরসন করার আশ্বাস প্রদান করেন। তিনি বলেন যাত্রীদের অভিযোগ প্রদানের জন্য ষ্টেশনে অভিযোগ বক্স লাগানো হয়েছে। যাত্রীরা অভিযোগ উক্ত বক্সে দিলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি নিরাপদ সড়ক চাই নিসচার কার্যক্রমের ভূয়শী প্রশংসা করেন এবং এই সংগঠনকে বাংলাদেশ রেলওয়ের প্রচার অভিযানে কাজ করার আহ্বান জানান।
নিরাপদ সড়ক চাই-নিসচা কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু বলেন, বাংলাদেশ রেলওয়ে আমাদের রাষ্ট্রীয় সম্পদ। নিসচা যেমনি দুর্ঘটনামুক্ত সড়ক প্রতিষ্ঠার নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তেমনি রেলের সেবা ও নিরাপত্তা রক্ষার কাজে কাজ করে যাবে। তিনি নিসচার পক্ষ থেকে রেলওয়েকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
উল্লেখ্য, ৪ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত রেলওয়ে সেবা ও নিরাপত্তা সপ্তাহ পালিত হবে। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: