সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ)সিলেট এর নতুন কমিটি গঠন

টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন (টিসিজেএ)সিলেট এর নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার নগরীর ব্লু ওয়াটার শপিং সিটিতে ইমজা কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় সময় টেলিভিশন সিলেট অফিসের এর ভিডিও জার্নালিস্ট শ্রী দিগেন সিংহকে সভাপতি ও এটিএন বাংলা সিলেট অফিসের ক্যামেরাপার্সন ইকবাল মুন্সিকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি এস সুটন সিংহ নতুন কমিটির নাম ঘোষনা করেন।এসময় বক্তব্য রাখেন,প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আনিস রহমান,শ্যামানন্দ দাশ শ্যামল , নিরানন্দ পাল, শফি আহমদ ,শাহিন আহমদ ,নৌসাদ আহমদ চৌধুরী , মাহমুদুর রহমান মিলন ও ছয়ফুল আলম অপু প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচিত কমিটি সভাপতি শ্রী দিগেন সিংহ সহ-সভাপতি এস আলম আলমগীর, সাধারন সম্পাদক ইকবাল মুন্সি ,সহ-সাধারন সম্পাদক দিপক বৈদ্য দিপু, কোষাধ্যক্ষ বদরুর রহমান বাবর,সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ সামী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনিল কুমার পাল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিব আহমদ মিঠু, সদস্য আনিস রহমান, গোপাল বর্ধন ও শাকিল আহমদ সোহাগ।

সভায় নৌসাদ আহমদ চৌধুরী,নাজমুল কবীর পাবেল,রুবেল আহমদ,মাহমুদুর রহমান মিলন,ছয়ফুল আলম অপু,হুসাইন আজাদ ও সেলিম মিয়াকে সংগঠনের সদস্য পদ দেয়া হয়।
এ সময় সংগঠনের উন্নয়নরে বিভিন্ন বিষয় নিয়ে আলচনা করেন সংগঠনের নেতৃবৃন্দ । এছাড়া সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে সভায় সকলের মতামত এবং এ নিয়ে আলোচনা করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: