সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে মিডিয়ায় আসছেন মাশরাফি

নিউজ ডেস্ক:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন মাশরাফি বিন মর্তুজা- এমন খবর বের হওয়ার পর থেকে জনমনে নানান প্রশ্ন, কৌতূহল ও উদ্দীপনা। অনেকেই সহজভাবেই নিয়েছেন বিষয়টি, কেউ কেউ পারেননি বিষয়টি হজম করতে। তাদের চাই মাশরাফির সবিস্তর ব্যাখ্যা।

কিন্তু মাশরাফি নিজে এখনো পর্যন্ত নির্বাচন সংক্রান্ত বিষয়ে একটি আনুষ্ঠানিক কথাও বলেননি। মিরপুরে ক্রিকেটপাড়ার সাংবাদিকদের মধ্যে যারা তার কাছের, আপন- তাদের সাথে অনেক কথাই বলেছেন। কিন্তু শর্ত দিয়েছেন সেসব বাইরে লেখা যাবে না।

তবে ফেসবুকে দুইটি বিবৃতি দিয়েছেন। সেখানেও ঠিক মেটেনি সংবাদ মাধ্যমের কৌতূহল, রয়ে গেছে অনেক প্রশ্ন। সেসব প্রশ্নের জবাব ও কৌতূহলী মনের পিপাসা মেটাতেই অবশেষে আজ (মঙ্গলবার) দুপুর একটায় অনুশীলন শেষে সংবাদ মাধ্যমের সামনে আসছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি।

ওয়ানডে সিরিজ শুরুর আগে আগামী বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। সে দলের অধিনায়ক হিসেবে থাকবেন মাশরাফি। সেদিন সারাবেলাই তাকে কাটাতে হবে মাঠে এবং মিডিয়ার সামনে।

ধারণা করা হচ্ছে ৬ ডিসেম্বর প্রস্তুতি ম্যাচটি নিশ্চিন্তে-নির্বিঘ্নে খেলতে চান মাশরাফি। খেলা শেষে মিডিয়ার সামনে হয়তো আসতেই হবে। তবে তখন ম্যাচ পরবর্তী প্রেস কনফারেন্সে সাধারণত ব্যক্তিগত বিষয় আসে না। খেলা সংক্রান্ত বিষয় ও ক্রিকেটীয় কথাবার্তাই হয় বেশি।

কিন্তু যেহেতু মাশরাফি সংসদ নির্বাচনে দাঁড়িয়ে গেছেন এবং মনোনয়নও বৈধতা পেয়েছে। তাই মিডিয়ার সামনে নির্বাচন বিষয়ে প্রশ্ন আসতেই পারে। সে চিন্তায়ই মাশরাফি আগে ভাগেই মিডিয়া সেশন করে রাখছেন। যেখানে খেলার পাশাপাশি উত্তর দেবেন নির্বাচক বিষয়ক প্রশ্নেরও।

এদিকে অধিনায়কের ঘনিষ্ঠ সুত্র নিশ্চিত করেছে নির্বাচনী মনোনয়নপত্র কেনার পর এখনো পর্যন্ত নিজের জন্মস্থান তথা বর্তমান নির্বাচনী এলাকা নড়াইলে একবারের জন্যও যাননি মাশরাফি। অন্তত ওয়ানডে সিরিজ শেষ হওয়ার আগে তার যাবার সম্ভাবনাও নেই।

১৪ ডিসেম্বর সিলিটে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে খেলবেন মাশরাফি। ম্যাচের পরদিন জিয়ারত করবেন হযরত শাহজালাল (র) এর মাজার শরীফ। এরপর ঢাকায় ফিরে ঠিক করবেন নিজের নির্বাচনী পরিকল্পনা। সবগুছিয়ে আগামী ১৭ বা ১৮ তারিখ যাবেন নির্বাচনী এলাকা নড়াইলে। এরপরই আনুষ্ঠানিকভাবে শুরু হবে মাশরাফির নির্বাচনী প্রচারণা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: