সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জীবনের নিরাপত্তা চেয়ে সিইসির দ্বারে বিএনপি প্রার্থী

নিউজ ডেস্ক:: প্রাণনাশের আশঙ্কা করে নির্বাচন কমিশনের (ইসি) কাছে নিরাপত্তা চেয়েছেন বরিশাল-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী জহির উদ্দিন স্বপন।সোমবার নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সঙ্গে সাক্ষাতকরে এ আবেদন জানান বিএনপির সাবেক এই এমপি।

সিইসির সঙ্গে সাক্ষাত শেষে জহির উদ্দিন স্বপন সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিসুর রহমান বিভিন্ন সময় তার বক্তব্যে আমার নাম উল্লেখ করে হাত-পা ভেঙে ফেলাসহ উদ্দেশ্যমূলকভাবে নানা হুমকি দিচ্ছে।

এই হুমকির কারণে আমার প্রাণনাশের আশঙ্কা তৈরি হয়েছে। আওয়ামী লীগের ওই নেতার নেতৃত্বে লাগাতারভাবে বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের বাড়িঘর ব্যবসা প্রতিষ্ঠানের ওপর হামলা ও শারীরিকভাবে লাঞ্ছনা করা হচ্ছে। এ পরিস্থিতিতে আমি, আমার পরিবার ও নেতাকর্মীদের তীব্র ঝুঁকির আশঙ্কা করছি।

সিইসির কাছে লিখিত আবেদনে স্বপন বলেন, আরপিও অনুসারে তফসিল ঘোষণার পর একজনপ্রার্থী যেন সকল নিরাপত্তা সুবিধাপ্রাপ্ত হন আমাকে সেই ধরণের নিরাপত্তা সুবিধা দেয়ার জন্য র‌্যাব-পুলিশসহ সংশ্লিষ্ট সকল মহলকে অতি দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানাচ্ছি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: