সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ ৪ আসনে বৈধ প্রার্থী ঘোষিত হলেন সাংবাদিক বাউল আল-হেলাল

সুনামগঞ্জ প্রতিনিধি:: মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে সুনামগঞ্জ ৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনে বৈধ প্রার্থী ঘোষিত হলেন যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার সন্তান,পঙ্গু সাংবাদিক ও গীতিকার বাউল শিল্পী আল-হেলাল। রোববার সকাল ৯টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ সাংবাদিক শিল্পী আল-হেলাল মোঃ ইকবাল মাহমুদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

সাবেক হুইপ এডভোকেট ফজলুল হক আছপিয়া,সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান,সাবেক এমপি এডভোকেট আব্দুল মজিদ ও বর্তমান এমপি এডভোকেট পীর ফজলুর রহমান এমপির মতো শক্তিশালী প্রতিদ্বন্দ্বিদের সাথে কোন সাহসে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হলেন জানতে চাইলে আল-হেলাল বলেন,কারো প্রতি আমার বিদ্বেষ নেই। প্রতিদ্বন্দ্বি সকল প্রার্থীরাই আমার চাইতে জনপ্রিয় ও সর্বজন শ্রদ্বেয়। তারা অনেকেই আমার শ্রদ্বেয়,আমি তাদের কাছ থেকে উপকার ও ভালবাসা পেয়েছি। তারপরও বিশেষ মিশন ও ভিশন নিয়ে আমি প্রার্থী হয়েছি। পঙ্গুত্ব বরণ করে চললেও মনের সাহসই আমাকে প্রার্থী হতে সাহস যুগিয়েছে। জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এর চেয়ারম্যান তারুন্যের প্রতীক ববি হাজ্জাজ এর নেতৃত্বে এনডিএম ও বাংলাদেশ মুসলিম লীগের সমন্বয়ে জনগনের সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে গণঐক্য নামে গণ মানুষের জোট গঠণ করা হয়েছে।

আমি সেই জোটের প্রার্থী। প্রার্থী হওয়ার মধ্যে দিয়ে আমি পরিবর্তনের শ্লোগানে সামনের কাতারে থাকতে চাই। নির্বাচনী বাজেট কোথায় কিভাবে কাজে লাগাবেন এমন প্রশ্নের উত্তরে আল-হেলাল বলেন, আমার প্রার্থী হওয়ার কোন কথা ছিলনা। কথা ছিল প্রার্থী হবেন এনডিএম এর ভাইস প্রেসিডেন্ট সাবেক এমপি দেওয়ান শামসুল আবেদীন সাহেবের। কিন্তু তিনি প্রার্থী হননি। ফলে সুযোগ মনে করেই আমি অনেকটা অপ্রস্তুতভাবেই প্রার্থী হয়ে গেছি। নির্বাচনে ব্যয় করার মতো আমার আসলে কোন বাজেটই নয় যা ছিল মনোনয়নপত্র দাখিল ও যাচাই বাছাইয়ে শেষ হয়ে গেছে। টাকা ছাড়াও নির্বাচনে প্রার্থী হয়ে ভোটারদের ভালবাসা ও সমর্থন পাওয়া যায় আমি সেটাই প্রমাণ করতে চাই। নৌকা ধানের শীষের মাঝে আমার হারিকেন প্রতীক “বাত্তি জ্বালাও” বলে জ্বলে উঠবে বলে আমি বিশ্বাস করি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: