সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খোলামেলা পোশাকে অপমানিত কারিনা

বিনোদন ডেস্ক :: দেখতে দেখতে শেষ হলো দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের পার্টি। রাজকীয় বিয়ের ছোঁয়া রেখেছিলেন প্রতিটি রিসেপশন। এবারেও তার অন্যথা হল না। লাল গোলাপে সাজানো বড় গেট, দীপিকার ব্লাড রেড গাউন, রণভীরের জেট ব্ল্যাক স্যুট।

বলিউড থেকে শুরু করে ক্রীড়াজগতেরও অসংখ্য তারকারা উপস্থিত ছিলেন এই রিসেপশনের পার্টিতে। একে একে সেলেব্রিটিরা এসে লাল গোলাপে বাঁধানো গেটের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন পাপারাৎজির ক্যামেরায়।

কিন্তু এই গ্র্যান্ড পার্টি শুরু হওয়ার আগেই ঘটে গেল অঘটন। সেটা শুরু কারিনা-সাইফের এন্ট্রি থেকে৷ অনুষ্ঠানে কারিনার পোশাক নিয়ে তৈরি বিব্রতকর পরিবেশ। তিনি পরেছিলেন একটি শিম্যরি ব্যাকলেস গাউন। যার ব্যাকটা একটু বেশিই কাটা। আর সেটাই হজম করতে পারল না সংবাদমাধ্যম।

দীপ-বীর রিসেপশনের ভিডিওতে পরিষ্কার শুনতে পাওয়া গেল তাদের কুমন্তব্য। কারিনা পোজ দেওয়ার পর পেছন ঘুরে দাঁড়িয়েছিলেন। সেই সময় দু-একজন অপমান করে বলে উঠল, ‘ইচ্ছাকৃতভাবেই পেছন ঘুরে দাঁড়ালেন কারিনা। যাতে পিঠ দেখাতে পারে।’

অতো হইচইয়ের মধ্যে এই মন্তব্য স্বাভাবিকভাবেই কারিনা কিংবা সাইফের কান অবধি পৌঁছায়নি। তবে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের ক্ষোভে ফেটে পড়ছেন কারিনা ভক্তরা। কমেন্টে ঝড় তুলেছেন তারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: