সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোমেনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক কামরান, সচিব আসাদ

ডেইলি সিলেট ডেস্ক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর উপজেলা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেনর পক্ষে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে মহানগর আওয়ামী লীগ। কমিটিতে মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানকে আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদকে সদস্য সচিব করা হয়েছে।

রোববার নগরীর চালিবন্দরস্থ আওয়ামী লীগ কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয় বলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। কমিটিতে মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক আহবায়ক ও যুগ্ম আহবায়কে সদস্য করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। এসময় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন জাতীয় রাজনীতির জন্য একটি বড় চ্যালেঞ্জ। এ নির্বাচনকে কোন অবস্থায়ই অবহেলার চোখে দেখা যাবে না। এ চ্যালেঞ্জে আমাদেরকে জয়ী হতে হবে।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় সুনিশ্চিত,ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। তিনি উপস্থিত নেতা কর্মীদের বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে দেশ এগিয়ে গেছে এই সরকার সফলতার কথা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন বলেন, আগামী একাদশ নির্বাচন আমাদের জন্য বড় চ্যালেঞ্জ আর এই চ্যালেঞ্জে আমাদের জিততে হবে আমাদের প্রত্যেক নেতা কর্মীকে একেক জন নৌকার প্রার্থী মনে কাজ করতে হবে।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: