সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১০ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ ১আসনে বিএনপির আনিসুল হক ও নজির হোসেন মনোনয়ন বৈধ,কামরুল অবৈধ

তাহিরপুর সংবাদদাতা:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রবিবার(২ নভেম্বর)সুনামগঞ্জ জেলা রিটানিং অফিসারের কার্য্যালয়ে যাচাই-বাছাইয়ে নির্বাচনী এলাকা সুনামগঞ্জ-১আসনে(তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা)বিএনপির ৩জন দলীয় মনোনীত প্রার্থীর মধ্যে দুই প্রার্থীকে বৈধ ঘোষনা করেছেন সুনামগঞ্জ জেলা রিটানিং অফিসার আব্দুল আহাদ। তারা হলেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আনিসুল হক ও সুনামগঞ্জ ১আসনের সাবেক এমপি ও সস্কারপন্থি নেতা নজির হোসেন। অপরদিকে,বিএনপির আরেক মনোনীত প্রার্থী সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলের মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা রিটারনিং অফিসারের কার্য্যালয় সূত্রে কারন হিসাবে জানাযায়,তিনি নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন নি,ঋনখেলাপি ও বিল খেলাপির কারনে কামরুজ্জামান কামরুল মনোনয়ন অবৈধ করা হয়।

এদিকে সুনামগঞ্জ ৪আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন এর মনোনয়ন বাতিল করেছেন সুনামগঞ্জ জেলা রিটানিং অফিসার আব্দুল আহাদ। কারন হিসাবে জানাযায়,ঋন খেলাপি ও বিল খেলাপির কারনে সুনামগঞ্জ ৪আসনের এই প্রার্থীর মনোনয়ন বাতিল হয়। তিনি নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহর করার জন্য সদর উপজেলা পরিষদের পদ থেকে পদত্যাগ করে।
সুনামগঞ্জ ১ ও ৪ আসনের বিএনপির দলীয় মনোনীত দুই প্রার্থীর মনোনয়ন অবৈধ ঘোষনা করা ঐই দুই প্রার্থী আপিল করবেন বলে জানাযায়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: