সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এসএমসিসিআই এর মতবিনিময় সভা

অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস্-উল ইসলাম বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকে অগ্রণী ব্যাংক নতুন নতুন উদ্যোক্তা তৈরীতে সহায়তা করে আসছে। অনেক বড় বড় প্রতিষ্ঠানে অত্যন্ত সাফল্যের সাথে বিনিয়োগ করে আসছে। অগ্রণী ব্যাংক প্রথম বাংলাদেশে সিঙ্গেল ডিজিট সুদের হারে ঋণ প্রদান শুরু করে। বর্তমানে অগ্রণী ব্যাংকে কোন প্রকার তারল্য সংকট নাই। ঋণ গ্রহীতারা সময়মত ও নিয়মিত ঋণ পরিশোধ করলে অগ্রণী ব্যাংক সমসময় ইন্টারেস্টের উপর ১০% রিবেট উৎসাহ দিয়ে থাকে। সরকারী ব্যাংক হিসাবে বর্তমানে অগ্রণী ব্যাংক সরকারের মিলেনিয়াম গোল অর্জন করেছে। সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই ) এর সকল নেতৃবৃন্দকে নতুন নতুন উদ্যোগতা তৈরীতে সহায়ক ভূমিকা পালন করবেন।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় হোটেল ফরচুন গার্ডেনের হল রুমে আয়োজিত অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের সাথে এসএমসিসিআই-এর কর্মকর্তাদের মতবিনিময় সভা কালে তিনি এ কথা বলেন।

এসএমসিসিআই এর সভাপতি হাসিন আহমদের সভাপতিত্বে ও এসএমসিসিআই-এর সচিব মো. জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংকের মহা ব্যবস্থাপক জাকিয়া বেগম, এসএমসিসিআই এর পরিচালক মোয়াম্মির হোসেন চৌধুরী, মাহবুবুর রহমান, সদস্য এম.এ. মঈন খান বাবলু, জয়নাল আহমেদ রানু, ফরহাদ আহমদ। সভায় উপস্থিত ছিলেন, এসএমসিসিআই এর ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল,সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন, প্রাক্তন পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, মাওলানা খায়রুল হোসেন, সুমেয়াত নুরী চৌধুরী জুয়েল, পরিচালক মাহমুদ বক্স রাজন, কাজী মকবুল হোসেন, মাসুদ জামান, মোহাম্মদ কফিলুর রহমান, মো: ইলিয়াছুর রহমান, মো: শাহ আলম, মো: শাব্বির আহমদ চৌধুরী প্রমুখ।
সভাপতিত্বের বক্তব্যে হাসিন আহমদ বলেন, বর্তমান ব্যবসা বান্ধব সরকার ব্যবসায়ীদের উৎসাহিত করছে। কিন্তু ঋণ পাওয়ার ক্ষেত্রে বিভিন্ন জটিলতা এবং উচ্চ সুদের হারের ফলে ব্যবসায়ীরা একটা সময় অসহায় হয়ে পড়ে। তিনি সরকারি ব্যাংক হিসাবে অগ্রণী ব্যাংককে সহজ শর্তে ঋণ প্রদান করতে অনুরোধ জানান। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: