সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথমবারের মতো শাবিতে ‘হাল্ট প্রাইজ’ ক্যাম্পাস রাউন্ড

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) প্রথমবারের মতো “হাল্ট প্রাইজ” ক্যাম্পাস রাউন্ড শুরু হয়েছে। শনিবার (১লা ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ড. এম.এ ওয়াজেদ মিয়া আই.আই.সি.টি ভবনের গ্যালারী-১’তে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন শাবির স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের ডীন অধ্যাপক ড. মোসাদ্দেক আহমেদ চৌধুরী।

সাম্প্রতিক সময়ের বিশ্বের বিভিন্ন সমস্যার সমাধানে তরুণদের সম্পৃক্ত করার লক্ষ্যে শাবিতে প্রথমবারের মতো আয়োজিত “হাল্ট প্রাইজ” প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাল্ট প্রাইজ’র শাবি প্রতিনিধি সামসুল হোসেন সাদী, স্পন্সর ওয়াজিহা তাসনিম পূর্বা, স্বেচ্ছাসেবক পরিচালক মারিয়া আক্তার, ইভেন্ট কো-অর্ডিনেটর নোশিন শারমিলি নাওমি, লজিস্টিক পরিচালক আশরাফুল আলম গাজী, রাশিক জামান, কমিউনিকেশন ডিরেক্টর ইউশা আরাফ প্রমুখ।

আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিন্টনের সংস্থা ‌‌‌‌‘ক্লিন্টন ইনিশিয়েটিভ’ ও হাল্ট ইন্টারনেশনাল বিজনেস স্কুলের পার্টনারশীপের মাধ্যমে প্রথমবারের মত বিশ্বব্যাপী হাল্ট প্রাইজ প্রতিযোগিতা শুরু হয়। সেই প্রতিযোগিতার ধারাবাহিকতায় ‘হাল্ট প্রাইজ’ শাবি ক্যাম্পাস রাউন্ড তিনটি পর্বে অনুষ্ঠিত হবে। শনিবার প্রথম পর্বে ‘ওয়ার্কশপ অ্যান্ড ইনফোসেশন’ অনুষ্ঠিত হয়। যেখানে ‘হাল্ট প্রাইজ’ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। দ্বিতীয় পর্বে সেমিফাইনাল পর্ব আগামী ৮ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এই পর্বে অনলাইনে জমা দেওয়া আইডিয়া ও অ্যাবস্ট্রাক হতে নির্ধারিত ২৫টি টিম তাদের প্রোগ্রাম প্রেজেন্টেশনের সুযোগ পাবে। সর্বশেষ চূড়ান্ত পর্ব আগামী ১৫ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে। চূড়ান্ত পর্বে সেমিফাইনাল হতে বাছাইকৃত ৬টি টিম অংশগ্রহণ করবে এবং চূড়ান্ত পর্বে একটি টিমকে ক্যাম্পাস চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: