সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২১ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন কোচ খুঁজছে ভারত

স্পোর্টস ডেস্ক:: নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রত্যাশামাফিক ফলাফল না পাওয়া এবং দলের কোচের ব্যাপারে নানান নেতিবাচক মন্তব্য বোর্ডের নজরে আসায় নিজেদের নারী ক্রিকেট দলের জন্য নতুন কোচ খুঁজছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

সদ্য সমাপ্ত বিশ্বকাপে সেমিফাইনাল ম্যাচে হেরে বিশ্বকাপ জেতার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে ভারতের নারী ক্রিকেট দলের। পুরো বিশ্বকাপ জুড়েই সমালোচনার শিকার ছিলেন দলের কোচ রমেশ পাওয়ার। তার বিরুদ্ধে সবচেয়ে সরব ছিলেন দলের সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ খেলোয়াড় মিথালি রাজ।

যে কারণে চুক্তির ধারা মোতাবেক পাওয়ারের সাথে আরও এক বছর চুক্তি বাড়ানোর সুযোগ থাকলেও সেটি করছে না বিসিসিআই। নতুন কোচ চেয়ে এরই মধ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বোর্ড।

কোচ হওয়ার জন্য মানদণ্ডস্বরুপ বিসিসিআই জানিয়েছে, ১/ অন্তত লেভেল সি কোচের সার্টিফিকেট থাকতে হবে; ২/ অন্তত এক বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা; অথবা ৩/ সমান সময় কোনো আন্তর্জাতিক দলকে কোচিং করানোর অভিজ্ঞতা; অথবা ৪/ অন্তত দুই মৌসুম কোনো টি-টোয়েন্টি ফরম্যাটে কোচিং করানোর অভিজ্ঞতা; অথবা ৫/ ন্যুনতম ৫০টি প্রথম শ্রেণির ম্যাচ খেলার অভিজ্ঞতা।

ভারতীয় নারী দলের কোচ হওয়ার জন্য আবেদন শেষ সময় নির্ধারণ করা হয়েছে ডিসেম্বরের ১৪ তারিখ। একই মাসের ২০ তারিখ আগ্রহী প্রার্থীদের ইন্টারভিউ নেবে বোর্ড। জানা গিয়েছে শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী ও ভিভিএস লক্ষণকে ইন্টারভিউ প্রক্রিয়াটি পরিচালনা করতে অনুরোধ করেছে বোর্ড।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: