সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৫১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাপসের বেতন বেড়েছে দ্বিগুণ, সঞ্চয় আটগুণ

নিউজ ডেস্ক:: ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বেতন বেড়েছে দিগুণ। দশম জাতীয় সংসদ নির্বাচনের সময় চাকরি থেকে বার্ষিক আয় ছিল তিন কোটি ৩০ লাখ টাকা। বর্তমানে চাকরি থেকে ছয় কোটি ৬০ লাখ টাকা আয় করছেন এই সংসদ সদস্য। দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হলফনামায় এ তথ্য দিয়েছেন তিনি।

হলফনামায় দেয়া তথ্য অনুযায়ী, তার ওপর নির্ভরশীল ব্যক্তির ব্যবসায় থেকে আয় বেড়ে দাঁড়িয়েছে ৮৮ লাখ ৭৪ হাজার ২৮৬ টাকা। যা পাঁচ বছর আগে দশম জাতীয় সংসদ নির্বাচনের সময় ছিল ১৮ লাখ ১১ হাজার ৮৫৩ টাকা।

হলফনামার তথ্য থেকে জানা যায়, সঞ্চয় বেড়েছে আটগুণেরও বেশি। ২০১৩ সালের হলফনামায় সঞ্চয় হিসাবে ৭৮ লাখ ৫৩ হাজার ৪৪১ টাকা ছিল নিজ নামে। তা বেড়ে দাঁড়িয়েছে আট কোটি ১০ লাখ টাকা। সঞ্চয় বেড়েছে এই সংসদ সদস্যের ওপর নির্ভরশীল ব্যক্তিরও। তিন লাখ ২৭ হাজার ৩৩৯ টাকা থেকে বেড়ে দাঁড়িয়েছে ৪৬ লাখ ৬৩ হাজার ৯৫ টাকা।

হলফনামায় দেয়া তথ্য অনুযায়ী, বেড়েছে বাড়িভাড়া থেকে আয়। এই সংসদ সদস্যের বাড়িভাড়া থেকে বার্ষিক আয় ছিল ১৫ লাখ ৯১ হাজার ৭৩৭ টাকা। বর্তমানে বার্ষিক আয় করছেন ৪২ লাখ ৫০ হাজার ৩৯৮ টাকা। প্রার্থীর ওপর নির্ভরশীল ব্যক্তির বাড়িভাড়া থেকে অতীতে আয় না থাকলেও বর্তমানে ১৪ লাখ ৭৬ হাজার ৩৮২ টাকা আয় হচ্ছে।

হলফনামার তথ্য অনুযায়ী, অগ্রিম বাড়িভাড়া বাবদ নেয়া দুই কোটি ৯৯ লাখ ২২ হাজার ৫২৫ টাকা দায় রয়েছে এই সংসদ সদস্যের। যা আগে ছিল তিন লাখ ৩৭ হাজার ৩৩৪ টাকা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: