সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে বিশ্বের বুকে উপস্থপন করে ইতিহাস সৃষ্টি করেছে – এম এ মান্নান

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে ৭১ সালে দেশ স্বাধীন করে যে ভাবে ইতিহাস সৃষ্টি করেছিলো, ঠিক তেমনি ভাবে ২০০৮ সাল থেকে দুই মেয়াদে টানা ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন করে নতুন করে বাংলাদেশকে বিশে^র বুুকে উপস্থপন করে ইতিহাস সৃষ্টি করেছে। বাংলাদেশ এখন বিশে^র বুকে একটি উন্নয়নশীল দেশ হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, আমাদের দেশে আরও উন্নয়ন বাকি রয়েছে, সেই উন্নয়ন বাস্তবায়ন হলে, এই দেশ একটি উন্নত দেশ হিসাবে বিশে^র বুকে মাথা উচু করে দাড়াবে, আর তখনি বঙ্গবন্ধুর সেই স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। আর সেই স্বপ্ন বাস্তবায় করতেই আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। আর সেই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আবারও আগামী ৩০ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর ও ইসলামপুর গ্রামবাসীর আয়োজনে পাগলা বাজারে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
আলোচনা সভায় পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হক’র সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান,দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো.মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, সমুজ আলী, মজর আলী, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, যুবলীগ নেতা কামরুল ইসলাম, সোহেল রানা তালুকদার, মকবুল হোসেন, ব্যবসায়ী দেলোয়ার হোসেন সহ প্রমূখ।

অপরদিকে সকাল সাড়ে ১২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চুরখাই জামে মসজিদে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন, পরে দুপুর ১২টায় ৪৫ মিনিটে চুরখাই কৃষ্ণতলায় কৃত্তন অনুষ্ঠানে বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন, পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক খান, আনোয়র বেগ, বর্তমান চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাও. আব্দুল কাইয়ূম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিদুর রহমান মধু মিয়া, সাধারণ সম্পাদক ফয়জুল করিম প্রমূখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: