সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ১৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাদের লড়াই সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে : নাসিম

নিউজ ডেস্ক:: ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যে লড়াই হবে তা সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই’ বলে মন্তব্য করেছেন ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এমন মন্তব্য করেন।

মো. নাসিম বলেন, ডিসেম্বর মাসে বাঙালির বিজয় ছাড়া অন্য কিছু চিন্তা করা যায় না। ৭১ এর স্বাধীনতা যুদ্ধ ছাড়াও যে কোনো আন্দোলনে আমরা বিজয়ের মাসে বিজয় অর্জন করেছি। এবার জাতীয় নির্বাচন ডিসেম্বরের ৩০ তারিখে। এজন্য আমরা বিশ্বাস করি, বাঙালি জাতি অপশক্তির বিরুদ্ধে আবারও বিজয় অর্জন করবে। ১৪ দল সবসময় ঐক্যবদ্ধ ছিল এবং শেখ হাসিনার নেতৃত্বে আমরা নির্বাচন করব। আমাদের এই লড়াই হচ্ছে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে, কিছু নীতিহীন-আদর্শহীন ব্যক্তির বিরুদ্ধে। এবারের নির্বাচন হচ্ছে বিএনপি-জামায়াত জোটের সেই দুর্নীতিবাজ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ লালন করেছেন তাদেরকে চিরতরে বয়কটের নির্বাচন।

নির্বাচনের পর স্বাধীনতা বিরোধী শক্তিকে মানুষ রাজনীতিতে দেখতে চায় না দাবি করে নাসিম বলেন, নির্বাচনের পর মানুষ দেখতে চায়, স্বাধীনতার পক্ষের শক্তি ছাড়া কোনো রাজনৈতিক শক্তি বাংলাদেশে থাকবে না। এই লক্ষ্যে আমরা সবাই একসঙ্গে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। শেখ হাসিনা যেই আলো ছড়িয়েছেন, যেভাবে জঙ্গিবাদ দমন করেছেন বাংলাদেশের মানুষ তাকে বিজয়ী করার জন্য উন্মুখ হয়ে আছেন। নৌকাকে বিজয়ী করার জন্য বাংলাদেশের মানুষ ভোট দিতে চায়। এজন্য আসুন আমরা একসঙ্গে কাজ করি যাতে কোনো বিচ্যুতি আমাদেরকে পরাজয়ের দিকে না নিয়ে যেতে পারে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রো-ভিসি মো. সামাদ, প্রক্টর গোলাম রব্বানী, ঢাবি শিক্ষক সমিতির সভাপতি মাসুদ কামাল, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ড. জামাল উদ্দীন চৌধুরী প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: