সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহরুখের ‘জিরো’ ছবির শুটিংয়ে ভয়াবহ আগুন

বিনোদন ডেস্ক:: মুক্তির অপেক্ষায় আছে বলিউড কিং শাহরুখ খান অভিনীত নতুন ছবি ‘জিরো’। পরিচালক আনন্দ এল রাই পরিচালিত ছবিটি নিয়ে আগ্রহের কমতি নেই শাহরুখ ভক্তদের। কারণ ছবিটিতে একজন বামুনের চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশার। ভক্তরা যখন চমক দেখার অপেক্ষায়, তার আগেই দুর্ঘটনার মুখে পড়লো ছবিটি।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) মুম্বাইয়ের ফিল্ম সিটিতে চলছিলো ছবিটির শেষ ভাগের শুটিং। আর সেখানেই ঘটলো ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে এ ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে আচমকাই ‘জিরো’-র সেটে দাউদাউ করে আগুন জ্বলে উঠে। ফলে আতঙ্কিত হয়ে পড়েন সেটে উপস্থিত সকলে। সেসময় সেট থেকে কিছুটা দূরে মেকআপ ভ্যানে বসেছিলেন শাহরুখ খান। দ্রুত খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসকে। ততোক্ষণে সেটে থাকা সকলেই বাইরে বেরিয়ে আসেন। একে একে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আসে ‘জিরো’-র সেটে। শুরু হয় আগুন নেভানোর কাজ। দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই ‘জিরো’-র সেটে আগুন লেগেছে। বলিউড ট্রেডের খবর অনুযায়ী ছবিটি নির্মাণে খরচ হয়েছে প্রায় ২০০কোটি টাকা। আধুনিক প্রযুক্তি ও উন্নত মানের ফিল্মোগ্রাফি নিয়ে কাজ করায় বাজেট এমন অংকের হতে হয়েছে। আর তা নিয়েই ঘুম হারাম হয়েছিলো প্রযোজকদের। তবে ছবির নায়ক যেহেতু শাহরুখ,আর তাই দুশ্চিন্তা করাটাও বৃথা হয়েছে।

চমকে যাওয়ার মতো খবর হল ইতোমধ্যেই টিভি স্বত্ব ও মিউজিক ভিডিও কপিরাইট বিক্রি করে ছবিটি আয় করে ফেলেছে ১৩০ কোটি টাকা। আর শুধু তাই নয় শাহরুখ খান নেটফ্লিক্সের কাছে ছবিটির ডিজিটাল স্বত্ব বিক্রির ব্যাপারেও কথা বলছেন। মুক্তির আগেই এই ছবির আয়, বাজেটকে ছাড়িয়ে যাবে বলে ধারনা করা হচ্ছে। জিরো ছবিটিতে শাহরুখের বিপরীতে দেখা মিলবে ক্যাটরিনা কাইফ। আগামী ২১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: