সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে চির নিদ্রায় শায়িত হলেন হবিগঞ্জ ১ আসনের সাবেক এমপি আব্দুল মোছাব্বির

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সাবেক সংসদ সদস্য,হবিগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও হবিগঞ্জ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশন এর সভাপতি এডভোকেট সুলতান মাহমুদের পিতা এডভোকেট মোঃ আব্দুল মোছাব্বির (৮০) জানা যার নামাজ শেষে দাফন সম্পূর্ণ হয়েছে ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় হবিগঞ্জ জজকোর্ট প্রাঙ্গনে তাঁর প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় । পরে দুপুর ২ টায় নবীগঞ্জ শহরতলীর টেকাদিঘির মাঠে অনুষ্ঠিত ২য় জানাযার নামাজ ও পরে মরহুমের জন্মস্থান কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামে বিকেল সাড়ে ৪ টায় শেষ জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। উক্ত জানাযার নামাজে রাজনীতিবীদ,আইনজীবি,সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সাবেক এমপি এডভোকেট মোঃ আব্দুল মোছাব্বির মৃত্যুতে গণমাধ্যমে প্রেরিত পৃথক শোক বার্তায় হবিগঞ্জ -১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু,সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়া, হবিগঞ্জ ১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহনেওয়াজ মিলাদ গাজী, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এড,আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল,সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এডভোকেট আব্দুল মোছাব্বির ১৯৮৮ সালে জাসদ থেকে হবিগঞ্জ-১ আসনের এমপি নির্বাচিত হন।১৯৯১ সালের নির্বাচনেও তিনি অংশ নেন। পরে আওয়ামীলীগে যোগদান করেন। তিনি হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত ছিলেন। দীর্ঘদিন রোগ ভোগের পর গত বুধবার তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন তিনি আমেরিকায় বসবাস করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। তাঁর একমাত্র ছেলে এডভোকেট সুলতান মাহমুদ জেলা পরিষদের সদস্য। সে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে জেলা আওয়ামীলীগের সদস্য। আব্দুল মোছাব্বিরের ১ মেয়ে লন্ডনে এবং ৪ মেয়ে আমেরিকায় বসবাস করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: