সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাইল হাওরের অবমুক্ত করা হয়েছে পরিযায়ী পাখি

শ্রীমঙ্গল প্রতিনিধি:: র‌্যাব মহাপরিচালক বেনজির আহমদের সহধর্মীনী জিসান আহমদের উদ্বার করা পরিযায়ী পাখি গুলো এখন মৌলভীবাজারের শ্রীমঙ্গল হাইল হাওরের মুক্ত বাতাসে।

বৃহস্পতিবার দুপুরে হাইল হাওরে সিতেশ বাবুর ফিসারীর পাড়ে মিসেস বেনজির পেরিত সরালী, কালিম ও বকসহ বেশ কিছু পাখি অবমুক্ত করেন র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্প এর অধিনায়ক মেজর শওকতুল মোনায়েম। এ সময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্প এর অতিরিক্ত পুলিশ সুপার বিমান কান্তি কর্মকার, বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান সিতেশ রঞ্জন দেব, শ্রীমঙ্গলস্থ বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষন বিভাগের রেঞ্জার মোনায়েম হোসেন ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক সজল দেব প্রমুখ।

র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্প কমান্ডার মেজর শওকতুল মোনায়েম জানান, মিসেস বেনজির আহমদ আহতবস্থায় পাখিগুলোকে উদ্বার করে নিজের বাসায় তাদের পরিচর্যা করেন। পরে এগুলোকে অবমুক্তকরার জন্য শ্রীমঙ্গল বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে সিতেশ রঞ্জন দেব এর কাছে প্রেরণ করেন। সিতেশ রঞ্জন দেব পুনরায় পাখিগুলোর সুস্থতা নিশ্চিত করে র‌্যাব ও বন বিভাগের কর্মকর্তাদের নিয়ে বৃহস্পতিবার হাইল হাওরে তা অবমুক্ত করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: