সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:: প্রথম টেস্টে চট্টগ্রামে ক্যারিবীয়দের হারানোর পর ঢাকা টেস্টেও জয়ের মিশন বাংলাদেশের। এই এই মিশন সফল হয়তো, প্রায় চার বছর পর কোনো দেশকে টেস্টে হোয়াইটওয়াশ করার স্বাদ পাবে টাইগাররা। সে লক্ষ্যেই আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ।

ক্যারিবীয় অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েটের সঙ্গে টস করতে নেমে জিতলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানই। এবং টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কাঁধের ইনজুরিতে পড়ে ইমরুল কায়েসের ছিটকে পড়ার পরই অনেকটা নিশ্চিত হয়ে যায় ঢাকা টেস্টে অভিষেক হতে যাচ্ছে সাদমান ইসলামের। তারওপর ইনজুরির কারণে এই টেস্টেও যখন তামিম ইকবাল ফিরতে পারেননি তখন সাদমানের অভিষেকের বিষয়ে সব সন্দেহ-সংশয় দূর হয়ে যায়। শেষ পর্যন্ত সেটাই সত্যি হলো, ঢাকা টেস্টে অভিষেক হলো আরও একজন তরুণ ক্রিকেটারের। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত রান করে যাওয়া ওপেনার সাদমান ইসলামের।

মুশফিকুর রহীমের সঙ্গে লিটন দাসকেও রাখতে হলো একাদশে। সে জন্য কপাল পুড়েছে মোস্তাফিজুর রহমানের। অর্থ্যাৎ এই টেস্টে বাংলাদেশ খেলছে পুরোপুরি পেসার ছাড়াই। চারজন স্পিনার রয়েছেন দলে। সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ এবং নাঈম হাসান। লিটনের জন্য জায়গা ছাড়তে হয়েছে মোস্তাফিজকে।

বাংলাদেশ দল
সাদমান ইসলাম, সৌম্য সরকার, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম এবং নাঈম হাসান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: