সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৩ হাজার টাকার বিনিময়ে ৯টি গাড়িতে আগুন দেন তিনি!

আন্তর্জাতিক ডেস্ক:: মাত্র ১৩ হাজার ৬৯৮ টাকার বিনিময়ে তিনি ৯টি গাড়িতে অগ্নিসংযোগ করেছেন। দুটি পৃথক ঘটনায় গাড়ি পুড়িয়ে দেয়ার লক্ষ্যে এই অর্থ নেন তিনি। অর্থের বিনিময়ে গাড়িতে আগুন দেয়ার অভিযোগের স্বীকারোক্তিতে এমন তথ্য দিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত এক ভারতীয় প্রবাসী।

বৃহস্পতিবার দুবাইয়ের একটি আদালত পৃথক দুই ঘটনায় ৯টি গাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ এনেছে ওই ভারতীয় প্রবাসীর বিরুদ্ধে।

আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমস বলছে, অভিযোগে দুবাইয়ের পাবলিক প্রসিকিউটর ২৩ বছর বয়সী বেকার ওই ভারতীয়কে একটি গাড়িতে অগ্নিসংযোগের দায়ে দোষী সাব্যস্ত করেছেন। গত ২৬ জুলাই একটি প্রাইভেট কারে পেট্রল ছড়িয়ে দিয়ে আগুন দেয়ার অভিযোগ স্বীকার করেছেন তিনি। পরে ওই আগুনে পাশের আরো পাঁচটি গাড়ি পুড়ে যায়। পুড়ে যাওয়া এসব গাড়ি ছয়টি কোম্পানির।

জিজ্ঞাসাবাদে ওই ভারতীয় স্বীকার করেছেন, ঘটনার দিন তিনি নেশাগ্রস্ত ছিলেন। তিনি বলেছেন, সবগুলো গাড়িতে পেট্রল ছিটিয়ে দেয়ার পর একটি লাইটার থেকে আগুন ধরিয়ে দেন। এতে সঙ্গে সঙ্গে আগুন অন্যান্য গাড়িতে ছড়িয়ে পড়ে।

এই ভারতীয়র দাবি, গাড়িতে আগুন ধরিয়ে দেয়ার জন্য তারই এক স্বদেশী তাকে ৬০০ আমিরাতি দিরহাম (বাংলাদেশি ১৩ হাজার ৬৯৮ টাকা) পরিশোধ করেছিলেন। ওই অর্থ পাওয়ার পরই গাড়িতে আগুন দেন তিনি। দুবাই পুলিশের এক সদস্য বলেছেন, গ্রেফতারের পর এ ধরনের অপর একটি ঘটনায় ওই ভারতীয় জড়িত থাকার অভিযোগ স্বীকার করেছেন।

দুবাইয়ে গাড়িতে অগ্নিসংযোগের এমন অনেক অভিযোগ রয়েছে। সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদের জন্য আমাদের পাবলিক প্রসিকিউশন থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল।

জিজ্ঞাসাবাদে অন্যান্য গাড়িতেও আগুন দেয়ার অভিযোগ স্বীকার করেছেন ওই ভারতীয়। আগামী ১৭ ডিসেম্বর এই ভারতীয়র বিরুদ্ধে রায় ঘোষণা করবে আমিরাতের আদালত।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: