সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি তাদের বিরুদ্ধে ভোট চাইবো না : শামীম ওসমান

নিউজ ডেস্ক:: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, যারা ক্ষমতায় যাওয়ার জন্য আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে, স্কুলে আগুন দেয়, এমনকি বোবা প্রাণী গবাদিপশুও আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে তাদের বিরুদ্ধে কেন ভোট চাইতে হবে। আমি তাদের বিরুদ্ধে ভোট চাইবো না।

বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগের সময় এক পথসভায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জেগে ওঠার এখনই সময়। যুবকরা তোমরা জেগে ওঠো। রাজাকার ও আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে ভোট চাইতে হবে কেন?

তিনি বলেন, স্বাধীনতাবিরোধীদের পক্ষে যারা আছে তাদের বিরুদ্ধে যুদ্ধে যেতে হবে। তোমাদের মুরুব্বিরা কি তোমাদের ইতিহাস শোনায়নি। কীভাবে ওই রাজাকার-আলবদররা চোখের সামনে আমাদের মা বোনদের ইজ্জত লুটেছে? কীভাবে ছেলের সামনে বাবাকে আর বাবার সামনে ছেলেকে গুলি করে মেরেছে। যদি সঠিক ইতিহাস জেনে থাকো তাহলে তোমাদের উচিত ওইসব দেশদ্রোহীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা।

উপস্থিত লোকদের উদ্দেশে শামীম ওসমান বলেন, আমি আপনাদেরও বলছি। আল্লার দোহাই লাগে যদি আপনাদের মনে হয় আমি সহি না, তাহলে আপনারাও আমার জন্য ভোট চাইবেন না। আর যদি মনে হয় আমি আপনাদের জন্য সহি কাজ করেছি তাহলে উচিত হবে আমার হয়ে আপনারা ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন। কাকে ভোট দেবেন এটা আপনাদের চয়েজ।

এ সময় অন্যান্যের মধ্যে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক ১০নং কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলা প্রমুখ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: