সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোরী [ভিডিও]

আন্তর্জাতিক ডেস্ক:: নাচতে নাচতে হঠাৎ মঞ্চে পড়ে গেল কিশোরী। হতভম্ব দর্শক। অনুষ্ঠানের উদ্যোক্তারা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে।গত মঙ্গলবার ভারতের মুম্বাইয়ের কান্দিবলি নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

কিশোরীর নাচের দৃশ্য সেই সময় ধারণ করছিলেন উপস্থিত দর্শক। আর সেই চাঞ্চল্যকর ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।ভিডিওতে দেখা গেছে, মঞ্চে গানের তালে তালে নাচতে শুরু করেন ওই তরুণী। নাচের কয়েক সেকেন্ড পরেই হঠাৎই জ্ঞান হারিয়ে সজোরে মাটিতে পড়ে যায় সে। উপস্থিত দর্শক ও উদ্যোক্তারা তাকে তুলতে দৌড়ে মঞ্চে ওঠেন।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, কিশোরীকে জাগানোর চেষ্টা করে সফল হননি উদ্যোক্তারা। ওই মঞ্চেই মৃত্যু হয় তার। ১২ বছর বয়সী ওই কিশোরীর নাম অনিশা শর্মা বলে জানা গেছে। স্থানীয় বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ত অনিশা।

কান্দিবলি পুলিশ জানিয়েছে, কান্দিবলি এলাকার পশ্চিম লালজি পাড়ায় ওই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছিল স্থানীয় বিজেপি সরকার। গত ২৩ নভেম্বর থেকেই নানা রকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান চলছিল সেখানে।

মঙ্গলবার ছিল নাচের প্রতিযোগিতা। আর সেখানে প্রতিযোগীদের একজন ছিল অনিশা শর্মা।পুলিশ আরও জানিয়েছে, প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে কিশোরীটি কোনো রকম মানসিক চাপে ছিল কিনা সে বিষয়ে তদন্ত হচ্ছে। তার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দেখুন সেই ভিডিওটি:




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: