সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৮ টুকরো লাশের মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নিউজ ডেস্ক:: সাভারের আশুলিয়ার পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অপহরণকারী চক্রের এক সদস্য নিহত হয়েছেন। বন্দুকযুদ্ধের সময় ঘটনাস্থল থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক পুলিশ উপ-পরিদর্শকসহ (এসআই) চার পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম বাবলু হোসেন মুন্সী। তিনি বরগুনা জেলার সোনাতলা থানার টেকনি গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে।আশুলিয়ার থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, গত ১২ নভেম্বর নিশ্চিন্তপুরের আট টুকরা করে হত্যার ঘটনার মূলহোতা ও অপহরণকারী বাবলুকে গত রাতে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে অভিযান গেলে আগে থেকে ওৎ পেতে থাকা বাবলুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এ সময় অন্য অপহরণকারীদের ছোড়া গুলিতে বাবুল গুলিবিব্ধ হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করে।এ ঘটনায় আশুলিয়া থানার ওসি (অপারেশন) মনিরুল হক ডাবলু এসআই মনিরুজ্জামান ও পুলিশ সদস্য সাদ্দাম হোসেন, মামুন ও ফকরুল হোসেন আহত হয়েছেন।

তবে আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়নি।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আমজাদুল হক জনান, গুলিবিদ্ধ বাবুল নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে।

গত ১২ নভেম্বর আশুলিয়ার নিশ্চিন্তপুর থেকে মেহেদী হাসান টিপু নামে এক ব্যক্তির আট টুকরো লাশ উদ্ধার করেছিলো পুলিশ। তাকে অপহরণ করে হত্যা করা হয়েছিলো বলে পুলিশ জানিয়েছে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: