সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষে ভোট চাই – শাহীনুর পাশা চৌধুরী

ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর:: জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনে ঐক্যফ্রন্টের সংসদ সদস্য প্রার্থী সাবেক এমপি অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বলেছেন, এবারের নির্বাচনকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। দুঃখজনক হলেও খালেদা জিয়াকে কারাগারে রেখে নির্বাচন করতে হচ্ছে। তাই খালেদা জিয়াকে মুক্ত করতে জনগণের ভোট চাই। সেই সাথে মানুষের ন্যায্য অধিকার আদায় করতে হবে ভোটের মাধ্যমে। এ জন্য আগামী নির্বাচনে ধানের শীষের বিজয় নিশ্চিতের লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, নির্বাচনের দিন দলীয় কর্মীদের ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে। যাতে করে ভোট ডাকাতি না হয়।

তিনি প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, নির্বাচনে আপনারা নিরপেক্ষতা বজায় রাখবেন। না হলে জনগণ আপনাদের ছাড়বে না। তিনি আরো বলেন, এ অঞ্চলের নৌকার কান্ডারী ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবদুস সামাদ আজাদ। আমি সেই হেভিওয়েট প্রার্থীর সাথেও নির্বাচন করেছি। সুতরাং বর্তমান প্রার্থী এমএ মান্নানকে হারিয়ে অবশ্যই আমাদের সহজ বিজয় হবে । তিনি বলেন আমার আমলের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে এবং আমি আবারো নির্বাচিত হলে সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ইনশাল্লাহ।

২৮ নভেম্বর বুধবার সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রধান কার্যালয় উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় মাওলানা মুহিবুর রহমান, মাওলানা আবদুল হাফিজ, মাওলানা মতিউর রহমান, হাফিজ শাহিন আহমদ সহ হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: