সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ২৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট ৪ আসনে জমিয়ত প্রার্থী মাওলানা আতাউর রহমানের মনোনয়ন দাখিল

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব, হেফাজতের অন্যতম নেতা ও সিলেট জেলা জমিয়তের সেক্রেটারী শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান জেলা প্রশাসক বরাবরে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৮ নভেম্বর) দুপুর ২টায় সিলেটের ডিসি কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার কাজী এম. এমদাদুর রহমানের নিকট জমিয়ত মনোনীত প্রার্থী হিসেবে তিনি নমিনেশন ফরমটি জমা দেন। ফরম জমাদানকালে তাঁর সাথে প্রস্তাবকারী মুফতি জামাল উদ্দিন, সমর্থনকারী মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, নির্বাচন পরিচালনা কমিটির সেক্রেটারী মাওলানা কবির আহমদ, প্রার্থীর রাজনৈতিক সচিব মাওলানা শাহিদ হাতিমী, কোম্পানীগঞ্জ জমিয়তের প্রতিনিধি মাওলানা সোহাইল আহমদ, জৈন্তাপুর জমিয়তের প্রতিনিধি হাফিজ মাসউদ আযহার, মাওলানা উবায়দুল্লাহ দরবস্তী, হাফিজ সোহাইল আহমদ, মৌলভী হোসাইন আহমদসহ নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় এলাকার সর্বস্তরের জনগন, উপস্থিত মিডিয়া ও নেতাকর্মীদের উদ্দেশ্যে মাওলানা আতাউর রহমান বলেন, গোয়াইনঘাট-জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলাত্রয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের শক্তিশালী অবস্থান রয়েছে। এমনকি উপজেলাগুলোতে ওয়ার্ড থেকে নিয়ে প্রতিটি শাখায় আমাদের দলের শক্তিশালী কমিটি রয়েছে। সবদিক বিবেচনা করে সিলেট-৪ আসন জমিয়তে উলামায়ে ইসলামের একটি উর্বর জনপদ। ২০০৮ সালের নির্বাচনে আমি জমিয়তের মনোনীত প্রার্থী হয়ে নমিনেশন দাখিল করি। তখন বিএনপি বলেছিলো আগামী জাতীয় নির্বাচনে আপনাকে সিলেট-৪ আসন ছাড় দেয়া হবে। মানুষ এখন পরিবর্তন চায়, উন্নয়ন চায়। আওয়ামী লীগ সরকারের পাঁচবারের দলীয় এমপি থাকা স্বত্ত্বেও সিলেট-৪ আসনের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। রাস্তাঘাটের বেহাল দশা। সরকার উন্নয়নের কথা বললেও দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি। তাই এলাকা ও জনগণের উন্নয়নের স্বার্থে কথা বলতে আমাকে সংসদে যেতে হবে। সে ধারাবাহিকতায় দীর্ঘদিন থেকে আমি আমার নির্বাচনী এলাকায় কাজ করে আসছি। আমি আশা করি ২০০৮ সালের নির্বাচনে বিএনপি জোটের দেয়া আশ্বাসের ভিত্তিতে ২৩ দলীয় জোট সবদিক বিবেচনা করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে তথা জমিয়তকে সিলেট-৪ আসন ছাড় দিবে। ইনশাআল্লাহ- বিএনপি নেতৃত্বাধীন জোট আমাকে মনোনীত করলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: