সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-৬ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ভিপি সফিক

 

সিলেট-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ভিপি সফিক নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দলীয় প্রার্থী মনোনীত হওয়ার পর তিনি দলের হাইকমান্ডের নির্দেশে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন। বুধবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সফিক উদ্দিন এ ঘোষণা দেন।

যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ঢাকাদক্ষিণ ডিগ্রী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. সফিক উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক এবং বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার একজন নিবেদিত প্রাণ কর্মী। ছাত্রলীগের কর্মি হিসেবে যে পথে যাত্রা শুরু করেছিলাম সে পথে আজ আমি সকলের দোয়া, সহযোগিতা এবং ভালোবাসায় অনেক দূর এগুতে সক্ষম হয়েছি। গোলাপগঞ্জ বিয়ানীবাজার অঞ্চলকে ঘিরে আমার স্বপ্ন পরিচালিত হচ্ছে। হাজারো নেতাকর্মী আমার সে স্বপ্নের সারথী হতে কাজ করছেন নিরলস ভাবে। যার ফলে আমি সিলেট-৬ আসনে বালাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলাম। প্রায় দুই যুগেও বেশি সময় ধরে আমার নির্বাচনী এলাকার মানুষের সুখে দু:খে সাধ্যমতো পাশে থাকার চেষ্টা করেছি। কাজ করছি উন্নয়নের জন্য, দলের জন্য। যার ফলে নির্বাচনের প্রাক্কালে আমি মাঠে অভূতপূর্ব সাড়া পেয়েছি। আমার বাড়িতে কর্মী সমর্থক আর শুভাকাংখীদের উপস্থিতি প্রতিদিন দেখে আমি অভিভূত হয়েছি। যারা দেখেছেন তারা বিশ্বাস করবেন আমাকে দুই উপজেলাসহ সর্বস্তরের মানুষ তাদের হৃদয়ে ঠাঁই দিয়েছেন। এজন্য সবার আগে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানাচ্ছি। সেই সঙ্গে দলের নেতাকর্মী, এলাকার আপামর জন সাধারণের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি। জনগণের এমন স্বত:স্ফূর্ত সাড়া দেখে অনেকেই আমাকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য বলছেন। কিন্তু না, আমি বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে এই মুহুর্তে সে সিদ্ধান্ত নিতে পারিনা, কারণ জননেত্রী শেখ হাসিনা দেশকে যে উন্নয়নের সোপানে নিয়ে যাচ্ছেন সে ধারাকে এগিয়ে নিতে হবে।

তিনি বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। জননেত্রী শেখ হাসিনা সিলেট-৬ আসনে দলের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদকে মনোনয়ন দিয়েছেন। এরপর আমাকে দলের হাইকমান্ড থেকে বলা হয়েছে দলের সিদ্ধান্ত মেনে নিতে। আমার শুভাকাংখীরাও দেশ বিদেশ থেকে বলছেন এই নির্বাচন দল, দেশ ও জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আমি দলের হাই কমান্ডের নির্দেশে আমি নির্বাচনী প্রতিদ্ধন্দ্বীতা থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। সকলের প্রতি আমার উদাত্ত আহবান দেশের উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সারাদেশে নৌকা প্রতীককে বিজয়ী করুন। যে সব নেতকর্মী শুভাকাংখী বিগত দিনে আমার সঙ্গে কাজ করেছেন, করছেন তাদের প্রতি আমার বিশেষ কৃতজ্ঞতা সমবেদনা জানাই। যারা আমার এ সিদ্ধান্তে কষ্ট পেয়েছেন তাদেরকে বলি আপনারা ধৈর্য্য ধরুন। আজ হোক কাল হোক আপনাদের ভাই বন্ধু ভিপি সফিককে নিয়ে আপনাদের স্বপ্ন পূরণ হবে ইনশাআল্লাহ। – বিজ্ঞপ্তি

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: