সর্বশেষ আপডেট : ৩৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফিরছেন চিত্রনায়িকা রত্না

বিনোদন ডেস্ক:: কাজী মারুফের নায়িকা হয়ে ‘ইতিহাস’ চলচ্চিত্রে দর্শক মাতিয়েছিলেন তিনি। ‘তুমি কই তুমি কই’ গানের মাধ্যমে রোমান্টিক রত্নাকে আজও খুঁজেন দর্শক। কিন্তু নায়িকা পর্দা থেকে দূরে সরে আছেন দীর্ঘদিন।

বলছি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা রত্নার কথা। চলচ্চিত্রাঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষ্য করা গেলেও দীর্ঘ দিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি।

নতুন খবর হলো দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও ফিরেছেন রত্না। তবে সিনেমাতে নয়। সম্প্রতি শুটিং করেছেন একটি বিজ্ঞাপনচিত্রের।

এ প্রসঙ্গে রত্না বলেন, ‘দীর্ঘ দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। একটি বিজ্ঞাপনের কাজ করছি। হোতাপাড়ায় এর শুটিং চলছে। খুব শিগগির বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।’

তিনি আরো জানান, তার অভিনীত কিছু ছবি মুক্তির অপেক্ষায় আছে। কিছু ছবির বাকী আছে শুটিং। সেইসঙ্গে মৌলিক গল্পের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজের প্রস্তাব পেলে নতুন করেও কাজ করতে প্রস্তুত রত্না।

২০০২ সালে সেলিম আজমের ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে ফেরদৌসের নায়িকা হয়ে চলচ্চিত্রে নাম লেখান রত্না। এরপর কাজী হায়াত পরিচালিত ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৪ সালে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমায় তাকে সর্বশেষ দেখা যায়।

অভিনয়ের পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থাও গড়ে তুলেছিলেন রত্না। এই প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয়েছিলো ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি। এটি যৌথভাবে পরিচালনা করেন শাহিন-সুমন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: