সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার-৪ : বিএনপির প্রার্থী হাজী মুজিব ও তার ছেলে, গণ ফোরাম থেকে অ্যাড. শান্তিপদ ঘোষ

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজার -৪ আসন কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার নির্বাচনী এলাকায় জাতীয়তাবাদী দল বিএনপি থেকে বিএনপি কেন্দ্রী কমিটির সদস্য হাজী মুজিবুর রহমান চৌধুরী হাজী মুজিবকে মনোনিত করে দলীয়ভাবে পত্র দেওয়া হয়েছে। একই সাথে এ আসনে বিএনপির বিকল্প প্রার্থী হিসেবে মনোনিত করে পত্র দেওয়া হয়েছে হাজী মুজিবের ছেলে মুহিত আশিক চিশতীকেও। ঐক্য ফ্রন্টের বিকল্প প্রার্থী হিসেবে এ আসনে গণ ফোরামের অ্যাড. শান্তিপদ ঘোষকে মনোনিত করে পত্র দেওয়া হয়েছে।

ক্ষমতাসীর দল আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থীদের পত্র দেওয়ার ২ দিন পর মঙ্গলবার (২৭ নভেম্বর) মৌলভীবাজার-৪ আসনে বিএনপি ও ঐক্য ফ্রন্টের অংশিদার গণ ফোরামের মনোনিত প্রার্থীদের পত্র দেওয়া হয়। মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় মুঠোফোনে বিএনপি মনোনিত হাজী মুজিবুর রহমান চৌধুরী এ প্রতিনিধিকে বলেন, দলীয়ভাবে তাকে ও তার ছেলে মুহিত আশিক চিশতীকে বিএনপির প্রার্থী বাছাই কমিটির পক্ষ থেকে পত্র দেওয়া হয়েছে।

একই আসনে এক দল থেকে বাবা ছেলেকে মনোনিত করে পত্র প্রদান সম্পর্কে হাজী মুজিব বলেন, গত কয়েক বছরে আওয়ামী সরকার রাজনৈতিক প্রতিহিংসা চুরি, ডাকাতি, নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে তার উপর ৭৬টি মামলা দিয়েছে। অনেক মামলা খারিজ হয়ে গেছে। এখন অনেক মামলা রয়েছে। যেগুলিতে তিনি জামিনে আছেন। তার প্রার্থীতা বাতিলে সরকারী দল কোন চক্রান্ত করতে পারে। তা ভেবে বিএনপি বিকল্প হিসেবে তার ছেলে মুহিত আশিক চিশতীকেও মনোনিত করে পত্র দিয়েছে।

অন্য দিকে মৌলভীবাজার জেলা গণ-ফোরাম সূত্রে জানা যায়, মৌলভীবাজার-৪ আসনে দলীয়ভাবে মনোনিত করে অ্যাড. শান্তিপদ ঘোষকে দলীয় প্রার্থী হিসেবে পত্র দিয়েছে। অ্যাড. শান্তিপদ ঘোষকে পাওয়া না গেলেও তার ঘনিষ্টজনরা জানান, ঐক্যফ্রন্টের সিদ্ধান্তে গণ-ফোরাম থেকে তাকে মনোনিত করে পত্র দেওয়া হয়েছে। বিএনপির হাজী মুজিব ও তার ছেলে প্রার্থীতা বাতিল হলে তখন ঐক্য ফ্রন্টের প্রার্থী হিসেবে থাকবেন অ্যাড. শান্তিপদ ঘোষ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: