সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলিঙ্গন করেছি মাত্র, রাফায়েল চুক্তি নয় : সিধু

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানে পাক সেনাপ্রধানকে আলিঙ্গন করে ভারতে প্রবলভাবে সমালোচিত হয়েছিলেন নভজ্যোত সিং সিধু। তাদের এবার জবাব দিলেন পাঞ্জাব মন্ত্রিসভার এই সদস্য। পাকিস্তানের মাটিতে দাঁড়িয়ে গতকাল মঙ্গলবার সমালোচকদের সিধু খোঁচা দিয়ে বিলেন,‘‘আলিঙ্গন করা পাঞ্জাবীদের রীতি।আর সেই আলিঙ্গনের স্থায়িত্ব ছিল মাত্র কয়েক সেকেন্ড। সেটা রাফায়েল চুক্তি ছিল না।’’

রাজনৈতিক মহলের মতে, এই মন্তব্য করে পরিণতমস্তিস্কের রাজনীতিবিদের পরিচয় দিয়েছেন সিধু। এক ঢিলে দুই পাখি মারার কায়দায় রাফায়েল ইস্যু খুঁচিয়ে বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন। আবার কংগ্রেসীদের মধ্যে যারা তার এই পাকিস্তান সফর নিয়ে অসন্তোষ ছিলেন রাফায়েল নিয়ে মন্তব্য করে তাদের অসন্তোষে কিছুটা হলেও পানি ঢেলে দেন।

যথারীতি সিধুর মন্তব্যের ক্ষুব্ধ হয় বিজেপি। দলটি ট্যুইট করে জানিয়েছে, কংগ্রেসের মধ্যে উন্মাদ রোগ সংক্রমণের চেহারা নিয়েছে। রাফায়েল নিয়ে রাহুল গান্ধীর মিথ্যাচারকে সিধু বহন করে পাকিস্তান নিয়ে গেছে। সেখানে তিনি বন্ধু খুঁজে পেয়েছেন।

কর্তারপুর করিডরের উদ্বোধনে ‘বন্ধু’ ইমরান খানের ডাকে সাড়া দিয়ে পাকিস্তান গিয়েছেন সিধু। সেখানে তিনি জানান, এই করিডর দুই দেশের মধ্যে সৌহার্দ্যের সেতু হিসাবে কাজ করবে। মানুষের সঙ্গে মানুষের যোগাযোগ বাড়াবে এবং শান্তি ফিরিয়ে আনাবে। এই করিডর উদ্বোধনে উপস্থিত থাকার আমন্ত্রণ পেয়েছিলেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। দু’জনই সেই আমন্ত্রণ প্রত্যাখান করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: