সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আ’লীগের মনোনয়ন নিয়ে নিজ আসনে ফিরলেন মিলাদ গাজী 

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নিজ এলাকায় ফিরলেন শাহ নেওয়াজ মিলাদ গাজী। এসময় সহস্রাধিক নেতাকর্মীরা তাকে ফুলেল তোড়া দিয়ে বরণ করেন।

মঙ্গলবার সকালে রওয়ানা দিয়ে শাহ নেওয়াজ মিলাদ গাজী সড়ক পথে ঢাকা থেকে নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকায় আসেন। বিকেল ৪টার দিকে মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়চর বাজারে এসে পৌঁছালে পূর্ব থেকে অপেক্ষমান নবীগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় নৌকা নৌকা শ্লোগানে পুরো এলাকা মুখোরিত হয়ে উঠে। পরে শত শত মোটর সাইকেলের বহর নিয়ে দেবপাড়া বাজারে গিয়ে পথসভায় মিলিত হন। এ সময় দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার শত শত মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় শাহনেওয়াজ মিলাদ গাজী বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী দশম সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেছিলাম। আমি আশাবাদী ছিলাম,প্রধানমন্ত্রী আমাকে মুল্যায়ন করবেন। তারই প্রতিফলন ঘটলো। নেত্রী আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। এ জন্য প্রধানমন্ত্রীসহ মনোনয় বোর্ডেও সবার প্রতি আমি কৃতজ্ঞ। তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ সমৃদ্ধির পথে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি দলীয় নেতাকর্মীদের আহবান জানান । পাশাপাশি নবীগঞ্জ-বাহুবলবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন । পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহসভাপতি জাফর সাদেক কয়েছ গাজী,হবিগঞ্জ জেলা তাতীলীগের সভাপতি মুদ্দত আলী,হবিগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি গাজী মোহাম্মদ শাহেদ,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মোহিত চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগঠনিক সম্পাদক রবিন্দ্র কুমার পালসহ আরও অনেকেই।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: