সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেব: হিরো আলম

নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আলোচিত অভিনেতা হিরো আলম। এখনও তার প্রার্থিতার বিষয়ে দলের পক্ষ থেকে গ্রিন সিগন্যাল মেলেনি।তবে দল মনোনয়ন না দিলেও নির্বাচন করতে প্রত্যয়ী অভিনয় থেকে রাজনীতিতে আসা হিরো আলম। তিনি জানান, জাতীয় পার্টি মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন।

হিরো আলম আজ বুধবার মনোনয়নপত্র জমা দেবেন। তিনি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে নির্বাচন করতে চান।হিরো আলম নন্দীগ্রাম উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আকতারের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেবেন বলে জানিয়েছেন।

হিরো আলম যে দল থেকে নির্বাচন করতে চান, সেই দল মহাজোটের সঙ্গে নির্বাচন করবে। আসন বণ্টন নিয়ে মহাজোটের প্রধান শরিক আওয়ামী লীগের সঙ্গে দরকষাকষি চলছে জাতীয় পার্টির।জাতীয় পার্টি যেসব আসন নিয়ে দরকষাকষি করছে, তাতে স্বাভাবিকভাবেই নাম নেই হিরো আলমের। এমন তথ্য জানার পরই স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটের মাঠে লড়াই করার কথা জানালেন হিরো আলম।

হিরো আলম নির্বাচন করার ঘোষণা দেয়ার পর তার সম্পর্কে নানা গুঞ্জন শুরু হয়েছে। বেশ কিছু অভিযোগের তীরও তার দিকে ছুড়েছে প্রতিপক্ষ।এসবের কোনো কিছুতেই বিচলিত নন তিনি। হিরো আলম বলেন, বিপক্ষ পার্টির লোকেরা আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। এমনকি আমার ব্যক্তিগত ও পারিবারিক জীবন নিয়েও নোংরামি করা হচ্ছে।

হিরো আলম মনে করেন, তাকে নির্বাচন থেকে দূরে রাখতেই এসব করা হচ্ছে। মিথ্যা অভিযোগের পাহাড় জমা করা হচ্ছে।সম্প্রতি একাধিক সংবাদমাধ্যমে হিরো আলমের পরিবার নিয়ে বেশ কিছু সংবাদ প্রকাশ করা হয়। যেখানে বলা হয়েছে, মডেল-অভিনেতা হিরো আলম তার শ্যালিকাকে নিয়ে পালিয়ে এসেছিলেন।তিনি নিজের সন্তান ও স্ত্রীর খোঁজ নেন না।তবে এসব তথ্য সঠিক নয় বলে জানিয়েছেন হিরো আলম।

এসব বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘আমি সবসময় বলেছি- আমার সব ভালো কাজের অনুপ্রেরণা আমার স্ত্রী। আর যেসব গুজব হয়েছে, এগুলো সম্পূর্ণ মিথ্যা। আপনারা চাইলে এ বিষয়ে আমার স্ত্রীর সঙ্গেও কথা বলতে পারেন।’

অভিযোগ-কুৎসায় বিরক্ত হিরো আলম বলেন, ‘ভাই দেখুন, আমাকে নিয়ে কী সব বাজে কথাবার্তা ছড়ানো হচ্ছে। অনেক পত্রিকায় এসব নিয়ে সংবাদ ছাপছে। আমার বাসায় আমার বাবাকে এর জন্য অনেক সমস্যায় পড়তে হচ্ছে। এগুলো কিছু হল ভাই বলুন?’

ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তার বাড়ি বগুড়ায়। তিনি বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

হিরো আলম নির্বাচন করতে চান, এ খবর সংবাদমাধ্যমে প্রচার হওয়ার পরই শুরু হয় আলোচনা-সমালোচনা।তবে এসব আলোচনা-সমালোচনা মাথায় নিচ্ছেন না হিরো আলম। তিনি বলেন, লোকজন কথা শুরু করলে, কথা বলতেই থাকবে, থামবে না। তাদের সব কথা মাথায় নিলে তো আমি কাজ করতে পারব না। তাই আমি ওসব কথা পাত্তা দিই না।

হিরো আলম বলেন, দেশের মানুষ আমাকে জিরো থেকে হিরো করেছে। আজ মানুষের ভালোবাসার কারণেই আমি এ অবস্থানে এসেছি। আমি যদি এমপি হই, তা হলে মানুষের সেই ভালোবাসার প্রতিদান দিতে কাজ করে যাব।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: