সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকার মাশরাফির সঙ্গে ধানের শীষে লড়বেন কে?

নিউজ ডেস্ক:: নড়াইল-২ আসনে (লোহাগড়া ও নড়াইল সদরের আংশিক) নৌকার প্রার্থী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার প্রতিদ্বন্দ্বী কে হচ্ছেন- এ নিয়ে এলাকায় ব্যাপক জল্পনা-কল্পনা চলছে।এ আসনে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) ড. ফরিদুজ্জামান ফরহাদ অথবা বিএনপির কাসাফুদ্দোজা কাফী শরীফ ধানের শীষের মনোনয়ন পাওয়ার চেষ্টা করছেন।

ফরিদুজ্জামান ও কাফী মুঠোফোনে যুগান্তরকে জানান, তারা জোটের মনোনয়নের চিঠি পেয়েছেন। তবে শেষ পর্যন্ত কে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন- তা এখনও চূড়ান্ত হয়নি। দু’জনই কেন্দ্রের দিকে তাকিয়ে আছেন।মঙ্গলবার ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল এনপিপি’র কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ডক্টর ফরিদুজ্জামান ফরহাদ ঢাকায় বিএনপি কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এদিনই নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য প্রয়াত শরীফ খসরুজ্জামানের বড় ছেলে বিএনপি নেতা কাসাফুদ্দোজা কাফী শরীফ দলীয় মনোনয়নসংক্রান্ত চিঠি পান।ড. ফরিদুজ্জামান ফরহাদ ২০০৮ সালের নির্বাচনে এনপিপির দলীয় প্রতীক ‘আম’ মার্কা নিয়ে প্রার্থী হন। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সঙ্গে আন্দোলন-সংগ্রামে যুক্ত আছেন তিনি।

অপরদিকে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা কাসাফুদ্দোজা কাফী শরীফের এলাকায় ব্যাপক পরিচিতি রয়েছে। নড়াইলের লোহাগড়ায়ও রয়েছে তার শক্ত অবস্থান।মনোনয়নপ্রাপ্ত দু’জনই আজ নড়াইল জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করবেন।

রোববার নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসসহ দলীয় নেতাকর্মীরা রিটার্নিং অফিসারের কাছ থেকে মাশরাফি বিন মুর্তজার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

নড়াইল সদরের একটি পৌর সভাসহ ৬টি ইউনিয়ন এবং লোহাগড়ার একটি পৌরসভাসহ ১২টি ইউনিয়ন নিয়ে নড়াইল-২ আসন গঠিত।
এ আসনে বর্তমানে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫১১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১,৫৬,৮৮৭ জন। মহিলা ভোটার ১,৬০,৬২৪ জন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: