সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুলতান মনসুরের পক্ষে মাঠে নামবেন সাবেক এমপি আলী আব্বাছ

নিউজ ডেস্ক:: আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা সুলতান মোহাম্মদ মনসুরের পক্ষে মাঠে নামবেন তিনবারের সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খাঁন। পুরানো ঋণ শোধ করতেই এমন সিদ্ধান্ত নেওয়া বলে জানিয়েছেন এই জার্তীয় পার্টির নেতা।

২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হলেও জাতীয় পার্টির প্রার্থী নওয়াব আলী আব্বাছ খাঁনের পক্ষে প্রচারণায় অংশ নেন সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর। দুই নেতার সম্মিলিত আহ্বানে ভোটাররা স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিয়ে আলী আব্বাছ খাঁনকে বিপুল ভোটে বিজয়ী করেন।

২০১৪ সালের নির্বাচনে অংশ নেননি আলী আব্বাছ খাঁন, সুলতান মনসুর ও এম এম শাহীন। ফলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ আব্দুল মতিন এমপি সহজেই নির্বাচিত হন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক আওয়ামী লীগ নেতা সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের হয়ে ধানের শীষ প্রতীকে লড়বেন- এটা একপ্রকার নিশ্চিত। তবে নওয়াব আলী আব্বাছ খাঁন এবার আর নির্বাচনে অংশ নিচ্ছেন না। তিনি মনোনয়ন ফরমও কেনেননি। সেক্ষেত্রে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুরের পক্ষে মাঠে নামবেন বলে জানান এই জাপা নেতা।

আলী আব্বাছ খাঁন বলেন, সুলতান ভাইয়ের সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। ১৯৯১ সালের নির্বাচনে তিনি আমার সাথে পরাজিত হয়েছেন। ২০০৮ সালের নির্বাচনে নবম জাতীয় সংসদ নির্বাচনে আমি এমপি নির্বাচিত হই। ওই নির্বাচনে সুলতান ভাই নিজের নির্বাচন মনে করে আমার পক্ষে আন্তরিকভাবে কাজ করেছিলেন। আমার যদি কোনো সুযোগ তৈরি হয় তাহলে এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মনসুরের ধানের শীষের পক্ষে কাজ করে আমি আমার ঋণ শোধ করবো।

তিনি আরও বলেন, দীর্ঘদিন জাতীয় পার্টির রাজনীতি করেছি। দলের সকল নেতাকর্মীদের সাথে আমার সু-সম্পর্ক রয়েছে। পদের লোভ আমার নেই।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: