সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩৭ লাখ টাকা নিয়ে উধাও সোনাক্ষী

বিনোদন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। এক ব্যক্তির ৩৭ লাখ টাকা নিয়ে নাকি উধাও হয়ে গেছেন তিনি। ভারতের মুরাদাবাদের বাসিন্দা প্রমোদ শর্মা অভিযোগ করেছেন, তার অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও হাজির হননি সোনাক্ষী। এর জন্য এই নায়িকাকে ৩৭ লাখ টাকা পরিশোধ করা হয়েছিল আগেই।

জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর একটি ফ্যাশন অনুষ্ঠানের আয়োজন করেছিলেন প্রমোদ শর্মা। সেখানে বিশেষ অতিথি হিসেবে সোনাক্ষী সিনহাকে নিমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। একটি এন্টারটেনমেন্ট কোম্পানির মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রমোদ।

সোনাক্ষীর পারিশ্রমিক ৩৭ লাখ টাকা আগেই দিয়েছিলেন তিনি। কিন্তু সোনাক্ষী অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় অভিযোগ জানাতে বাধ্য হন। বর্তমানে দিল্লি পুলিশ বিষয়টির তদন্ত করছে। তবে এখনো এই বিষয় সোনাক্ষী কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, সোনাক্ষী সিনহার প্রথম ছবি ছিল ‘দাবাং’ আর প্রথম নায়ক সালমান খান। বলিউডে ঝড় তুলেই তার উপস্থিতি জানান দিয়েছিলেন। চলচ্চিত্রে তার অভিষেক রীতিমতো রাজকীয়ভাবেই হয়। এরই মধ্যে বলিউডে তার জায়গাটাও বেশ পাকাপোক্ত হয়ে গেছে। এরপর বেশ কিছু সিনেমাতে অভিনয় করে চমক দেখিয়েছেন এই নায়িকা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: