সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তান আর কখনো অন্যের জন্য যুদ্ধ করবে না: ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক:: সম্প্রতি যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না পাকিস্তানের।এরই মধ্যে নতুন ঘোষণা দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। দেশটির সদ্য নির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন,অন্যের জন্য তার দেশ আর কখনো যুদ্ধে জড়াবে না।পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানের উপজাতি পরিষদে সোমবার বক্তৃতা দেওয়ার সময় এ ঘোষণা দেন তিনি।

ইমরান খান বলেন, নিজ দেশের ক্ষতি করে পাকিস্তান অন্যের হয়ে অনেক যুদ্ধ করেছে।এতে শুধু সেনা ও বেসামরিক লোকদের প্রাণহানি ঘটেনি আমাদের দেশের আর্থ- সামাজিক বিন্যাস ভেঙে গেছে।২০০১ সালে আফগান যুদ্ধের সময় আমেরিকার চাপে পড়ে যুদ্ধে লিপ্ত হয়েছিল পাকিস্তান। ইমরান সেদিকেই ইঙ্গিত করেছেন বলে জানা যায়।

কয়েকদিন আগেই একপ্রকার বাকযুদ্ধে লিপ্ত হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ইমরান খান।পাকিস্তানের জন্য বরাদ্দকৃত ১.৩ বিলিয়ন ডলার অর্থ সাহায্য বাতিল করে ট্রাম্প বলেছিলেন, যুক্তরাষ্ট্রের জন্য পাকিস্তান কিছুই করেনি।

এরপর ইমরান খানও কঠোর জবাব দেন। বলেন, পাকিস্তান ও এর আইনশৃঙ্খলা বাহিনী সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধে যা করেছে, তা বিশ্বের আর কোনো দেশ বা তাদের আইনশৃঙ্খলা বাহিনী করেনি।

সূত্র: এনডিটিভি




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: