সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিবিসির সম্পাদক হচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক:: শিরোনাম দেখে নিশ্চয়ই ঘাবড়ে গেছেন। ভাবছেন, অভিনয় ছেড়ে শেষে সাংবাদিকতায় নাম লেখাচ্ছেন হলিউডের যৌনাবেদনময়ী তারকা অ্যাঞ্জেলিনা জোলি। আসলে তিনি মোটেও অভিনয় ছাড়ছেন না। তবে তার সাংবাদিক হওয়ার খবরও কিন্তু মিথ্যা নয়।

তিনি মাত্র একদিনের জন্য ব্রিটিশ মিডিয়া বিবিসির সাংবাদিক হতে রাজি হয়েছেন। বড়দিনকে উপললক্ষ্যে জোলিকে অতিথি সম্পাদক হিসেবে নিয়োগ দিচ্ছে বিবিসি রেডিও।বিবিসি রেডিও -৪ এর ‘টুডে’নামে একটি অনুষ্ঠানে সম্পাদকের চেয়ারে বসছেন অ্যাঞ্জেলিনা জোলি। তিনি এ দায়িত্ব পালন করবেন আগামী ২৮ ডিসেম্বর।

যুদ্ধক্ষেত্রে নারীর প্রতি সহিংসতা এবং বৈশ্বিক শরণার্থী সংকট নিয়ে আলোচনা করতে কয়েকজন শরণার্থী আর যুদ্ধফেরত মানুষকে ২৮ ডিসেম্বর বিবিসির ওই অনুষ্ঠানে আমন্ত্রণ জানাবেন জোলি। অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ছাড়াও এ বছর অতিথি সম্পাদক হিসেবে আরও থাকবেন ইতিহাসবিদ অ্যান্ড্রু রবার্ট, ঔপন্যাসিক কামিলা সামসি, নারীবাদী ব্লগার ছিদেরা এগুরে প্রমুখ।

অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি জাতিসংঘের শরণার্থীবিষয়ক বিশেষ দূত। বিভিন্ন মানবিক কাজের জন্য সুপরিচিত তিনি। জোলির এক মুখপাত্র জানিয়েছেন, ইতিমধ্যে অনুষ্ঠানটির জন্য বিবিসি রেডিওর সাংবাদিকদের সঙ্গে প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি।

সূত্র: বিবিসি




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: