সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর দায়িত্বে ব্যাংককে নেওয়া হচ্ছে আমজাদ হোসেনকে

বিনোদন ডেস্ক:: গুরুতর অসুস্থ নন্দিত চিত্র পরিচালক আমজাদ হোসেন। তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা হচ্ছে। তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছে তার পরিবার।

এরইমধ্যে প্রবীণ এই নির্মাতার চিকিৎসার ব্যায় বহনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার তত্ত্বাবধানেই আমজাদ হোসেনকে সোমবার চিকিৎসার জন্য থাইল্যান্ডে নেওয়া হতে পারে।

প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সবার প্রিয় নির্মাতা ও চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেনের উন্নত চিকিৎসা নিশ্চিত করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে প্রেক্ষিতে তাকে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পাঠানো হবে। এয়ার অ্যাম্বুলেন্স ভাড়াসহ এ সংক্রান্ত সকল ব্যায় বহন করবেন প্রধানমন্ত্রী।’

তিনি জানালেন, আমজাদ হোসেনের চিকিৎসার জন্য ২০ লাখ টাকা বরাদ্দ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার আমজাদ হোসেনের ছেলে সোহেল আরমান বলেন, ‘প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার খুরশিদুল আলম দেশের বাইরে বাবাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নেওয়াসহ চিকিৎসার ব্যয় বহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত আমাদের জানিয়েছেন।

ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বাবার চিকিৎসার সিদ্ধান্ত নিয়েছি আমরা। সেই হাসপাতাল থেকে বাবার শারীরিক অবস্থার সর্বশেষ প্রতিবেদন চাওয়া হয়েছে। আজ দুপুরের মধ্যে তা পাঠিয়ে দিচ্ছি।’

একুশে পদকজয়ী পরিচালক, চিত্রনাট্যকার, প্রযোজক ও অভিনয়শিল্পী আমজাদ হোসেনের মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় গত রোববার থেকে রাজধানীর তেজগাঁওয়ে ইমপালস হাসপাতালে ভর্তি আছেন। তাকে লাইফ সাপোর্ট রাখা হয়েছে।

আমজাদ হোসেনের পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: