সর্বশেষ আপডেট : ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জুড়ে নেতাকর্মীদের গণগ্রেফতার চালানো হচ্ছে : অভিযোগ জেলা বিএনপির

আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেট জুড়ে দলীয় নেতাকর্মীদের গণগ্রেফতার চালানোর অভিযোগ করেছে সিলেট জেলা বিএনপি। এই বিষয়ে রবিবার সিলেট জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক মো. আব্দুল্লাহর নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেন তারা। জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম স্বাক্ষরিত অভিযোগ পত্রটি দাখিল করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি একেএম তারেক কালাম, জেলা উপদেষ্ঠা ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ, জেলা উপদেষ্ঠা শহিদ আহমদ চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, দফতর সম্পাদক এডভোকেট মো: ফখরুল হক, স্বাস্থ্য সম্পাদক আ.ফ.ম কামাল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক এডভোকেট সাঈদ আহমদ, জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক ও দিদার ইবনে তাহের লস্কর, বিএনপি নেতা ফারুক আহমদ, আব্দুর রহমান, ওয়ারিছ আলী, মাসুক আহমদ, বাদশা মিয়া, রফিকুল ইসলাম, ছাত্রদল নেতা আবুল হাসান ও বদরুল ইসলাম প্রমুখ।

অভিযোগ পত্রে বিএনপি নেতৃবৃন্দ বলেন- প্রধান নির্বাচন কমিশন অহেতুক গ্রেফতার ও নির্যাতন না করার ঘোষনা স্বত্তেও সিলেট জেলার বিভিন্ন উপজেলায় নেতাকর্মীদের পুলিশ কর্তৃক গ্রেফতার করা হচ্ছে এবং বাসায় বাসায় গিয়ে ভয়ভীতি দেখানো হচ্ছে। যা প্রধান নির্বাচন কমিশনারের ঘোষনার পরিপন্থি। এছাড়া শনিবার সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদাকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে কোন প্রকার মামলা ছাড়াই আটক করা হয়েছে। বর্তমানে তাকে জালালাবাদ থানায় আটকে রেখে গায়েবী মামলায় জড়ানোর ষড়যন্ত্র চলছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য এব্যাপারে নির্বাচন কমিশনের তড়িৎ প্রদক্ষেপ গ্রহণের আহ্বান জানান বিএনপি নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: