সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর উন্নয়নে নীজের মূল্যবান জমি যারা ছেড়ে দেয় তারাই হচ্ছেন প্রকৃত দেশপ্রেমিক- মেয়র

বিশেষ সংবাদদাতা ::
সিলেট সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, যারা নগরীর উন্নয়নে নীজের মূল্যবান জমি বিনামূল্যে জনস্বার্থে ছেড়ে দেয় তারাই হচ্ছেন প্রকৃত দেশপ্রেমিক। এজন্য তারা চির স্মরণীয় হয়ে থাকবেন।
তিনি শনিবার (২৪ নভেম্বর) নগরীর হলদীছড়া সংস্কার ও শিবগঞ্জ লাকড়ীপাড়া রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন শেষে স্থানিয়দের উদ্দেশ্যে  এসব কথা বলেন। এর আগে সকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরী শাহজালাল উপশহর এলাকার হলদীছড়া খনন ও সংস্কার কাজ শুরুর আগে স্থানিয় এলাকাবাসীর সাথে কথা বলেন। এসময় তারা নীজ উদ্যোগে ছড়া খনন করতে সাহায্য সহজোগিতার আস্বাস দেন। পরে মেয়র নগরী শিবগঞ্জ লাকড়ী পাড়া এলাকার রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, নগরীর প্রত্যেক পাড়া-মহল্লার রাস্তা সমানভাবে প্রশস্ত করা হবে। তিনি বলেন, আজ লাকড়ী পাড়া এলাকার এই রাস্তা তিন ফিট করে ৬ফিট প্রশস্ত হলে উপকৃত হবে এই পাড়ার মানুষ। উভয় পাশের ৬ ফিট রাস্তা প্রশস্ত হওয়ার পর বদলে যাবে এই এলাকা। থাকবেনা কোন যানজট। মেয়র বলেন,  নগরীর ফুটপাত, রাস্তা ও ড্রেন আধুনিকায়নের কাজ পুরোদমে চলছে। পুরো কাজ শেষ হলে পাল্টে যাবে নগরীর দৃশ্যপট।
নগরীর হকার্স মার্কেট, পৌরবিপনী, ধোপাদিঘীরপার, কালিঘাট থেকে মাছিমপুর পর্যন্ত এলাকার নদীরপার সৌন্দর্য বর্ধন, ওয়াকওয়ে নির্মান কাজ এগিয়ে চলছে।  নগরীর প্রত্যেকটি সড়কে এলইডি লাইট স্থাপন করা হয়েছে। সড়কের এখন আর যানজট লাগে কম। চলমান কাজ শেষ হলে এসব সড়কের যানজট অনেকাংশে কমে আসবে।
এসময় ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, প্রকৌশরী আলী আকবর, সামছুল হক পাটোয়ারী, সহকারী প্রকৌশলী অরবিন্দু দে সহ সিসিকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: